বাংলা সিরিয়াল

‘দেব আমি তোমাকে ভালোবাসি’! বর্ষবরণ অনুষ্ঠানে সুপারস্টার দেবকে প্রোপোজ করে বসলেন ‘রাসমণি’ দিতিপ্রিয়া! ‘রুক্মিণীর কি হবে’ প্রশ্ন অনুগামীদের

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে অনুগামীরা জানতে পেরেছিলেন যে জি বাংলা চ্যানেলের তরফে যে বর্ষবরণ অনুষ্ঠান পালন করা হবে, তার সম্পূর্ণটাই আয়োজন করা হয়েছে গঙ্গাবক্ষে। চ্যানেলের তরফে জানানো হয়েছিল একেবারে অন্যরকম একটি অনুষ্ঠান দেখতে পাবেন অনুগামীরা। কারণ এই প্রথমবার মাঝগঙ্গায় লঞ্চে চেপে নতুন বর্ষকে স্বাগত জানাতে দেখা যাবে টলিউডের জনপ্রিয় সেলিব্রিটিদের।

তবে এবার সেই বর্ষবরণ অনুষ্ঠানের একঝলক সামনে আসতেই চমকে গেলেন নেটিজেনরা। কারণ, এর আগে অনুষ্ঠানের প্রোমো থেকে তারা জানতে পেরেছিলেন যে টলিউড সুপারস্টার দেব থাকবেন গোটা অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে। এবার তার সঙ্গে গঙ্গা বক্ষে বসে কথোপকথনে মেতে উঠতে দেখা গেল টলিউডের একাধিক সুপরিচিত মুখকে। এবার সেখানেই সকলের সামনে দেবকে ‘আমি তোমাকে ভালোবাসি’ বলে প্রোপোজ করতে দেখা গেল ‘রানী রাসমণি’খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে।

তিনি ছাড়াও অবশ্য এদিনের প্রোমোতে উপস্থিত থাকতে দেখা গিয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’ধারাবাহিক খ্যাত অভিনেত্রী অন্বেষা হাজরাকে। তিনিও জানিয়েছেন দ্বাদশ শ্রেণীতে পড়ার সময়েই তিনি ঠিক করেছিলেন দেবকে বিয়ে করবেন। বলাইবাহুল্য যদিও গোটা বিষয়টিই ঘটেছে মজার ছলে, তবে নেটিজেনদের একটি বড় অংশ কিন্তু কৌতুকভরে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন যে দেবের বাস্তব জীবনের প্রেমিকা রুক্মিণীর তাহলে কি হবে। সবমিলিয়ে এদিনের প্রোমো দারুন উপভোগ করেছেন নেটিজেনরা।

Back to top button