বাংলা সিরিয়াল

মিঠাই, গাঁটছড়া কে হারাতে স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিক নিয়ে আসছে প্রতীক-দেবচন্দ্রিমা! প্রেমের ধারাবাহিকে নায়ক হয়ে ফিরছেন প্রতীক

বর্তমানে সময় কাটানোর সেরা উপায় হলো বিনোদন। আর এই বিনোদন জগতের অন্যতম অংশ হলো ধারাবাহিক। আর সম্প্রতিকালে ধারাবাহিক গুলির চাহিদাও দারুন বেড়েছে। এখন সকলের ঘরে ঘরেই বিকাল হলেই ধারাবাহিক গুলি দেখতে বসে যান বাড়ির মা কাকিমারা। আর প্রতিদিন প্রায় নতুন নতুন ধারাবাহিক শুরু হওয়ার কথা শোনা যায়।

যেমন আগামী সোমবার থেকে স্টার জলসা এবং জি বাংলার পর্দায় দুটি নতুন ধারাবাহিক শুরু হতে চলেছে। স্টার জলসার পর্দায় দেখা যাবে ভিন্ন ধরনের একটি মজার ধারাবাহিক বৌমা একঘর এবং জি বাংলার পর্দায় শুরু হচ্ছে লালকুঠি। সন্ধ্যে ৬:৩০ এর স্লোদে খুকুমণি হোম ডেলিভারি কে সরিয়ে দেখা যাবে বৌমা একঘর এর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কড়ি খেলা শেষ হয়ে শুরু হচ্ছে লালকুঠি। আর নতুন ধারাবাহিক শুরু হতে না হতেই জি বাংলার পর্দায় আরো একটি নতুন ধারাবাহিকের প্রমো ভিডিও সামনে এসেছে। যার নাম খেলনা বাড়ি।

আর সম্প্রতি কয়েকদিন আগেই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মোহর। মোহর ধারাবাহিকে অভিনেত্রী সোনামনিকে খুব শীঘ্রই আবার স্টার জলসার পর্দায় দেখা যাবে কিন্তু এর পাশপাশি আবারও পর্দায় ফিরছেন মোহর ধারাবাহিকের প্রতীক সেন। নতুন ধারাবাহিকের হাত ধরেই আবার ছোটপর্দায় ফিরছেন তিনি।

আর সূত্রের খবরে জানা গিয়েছে যে এবারে স্টার জলসার নতুন ধারাবাহিকে প্রতীক সেনের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় অর্থাৎ সাঁঝের বাতি ধারাবাহিকের চারু কে। আর বিশেষ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ঐন্দ্রিলা বোস কে। বর্তমানে যিনি মন ফাগুন ধারাবাহিকে কাজ করছেন। তবে ধারাবাহিকের গল্প সম্পর্কে কিছু জানা যায়নি। খুব শীঘ্রই হয়তো এই ধারাবাহিকের প্রমো ভিডিও সামনে আসবে।

Back to top button