বাংলা সিরিয়াল

৬০ বছর বয়সে সাধারণ সাদামাটা শাড়ির লুক থেকে বেরিয়ে এসে এবারে জিন্স টপ এর হট লুকে ধরা দিলেন অভিনেত্রী দেবশ্রী রায়, নেটিজেনদের অবাক করলেন দেবশ্রী

একসময় টলিউডের অসংখ্য হিট ছবি তার ঝুলিতে সংগ্রহ ছিল তবে বেশ কিছুদিন টেলিভিশন জগত থেকে দূরে রেখেছিলেন নিজেকে। বলা হচ্ছে অভিনেত্রী দেবশ্রী রায়ের কথা। তবে দীর্ঘ কয়েক বছর অভিনয় জগৎ থেকে দূরে থাকার পরেও অবশেষে জি বাংলার সর্বজয়া ধারাবাহিকের হাত ধরে আবারো ছোটপর্দায় কামব্যাক হয়েছে অভিনেত্রীর। দীর্ঘ কয়েক বছর পর টেলিভিশনে ফিরে আসায় তাকে নিয়ে অসংখ্য কটাক্ষ সমালোচনা তৈরি হয়েছিল। তবে এসবের কোনো কিছুকেই তিনি গুরুত্ব দেননি।

Debasree Roy
Debasree Roy

টিআরপি তালিকায় ভালো ফলাফল না হলেও বিভিন্ন জমজমাট পর্বের মাধ্যমে এই ধারাবাহিক দর্শকদের সামনে তুলে ধরা হচ্ছে। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে মাথায় গুরুতর চোট পেয়ে হাসপাতালে ভর্তি সর্বজয়া। আসলে সবটাই তার পরিকল্পনা, মুখোশধারী মানুষ চেনার জন্যই তার এই পরিকল্পনা। ধারাবাহিকটি টুইস্ট তো ছিলই তবে এবারে বাস্তব জীবনে সোশ্যাল মিডিয়ায় সকলকে সারপ্রাইজ দিলেন দেবশ্রী। সাদামাটা গৃহবধূর লুক ছেড়ে একেবারে বোল্ড লুকে ধরা দিয়েন অভিনেত্রী।

তার পোস্ট করা ছবিটি দেখেই বোঝা যাচ্ছিল কোন একটি ফটোশুটের মাধ্যমেই তিনি এই ছবি তুলেছেন। ছবিতে তার পরনে ছিল কালো রিপড জিন্স, একই রঙা ডিপ নেক অফ শোল্ডার টপ। আর কাঁধের উপর ছিল একটি সমুদ্র নীল রঙের কোর্ট। টপ এর মাঝখান থেকে উঁকি দিচ্ছিল তার বক্ষ ভাজ। খোলা চুলে আবেদনময়ী লুকে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন অভিনেত্রী। তার এই লুক দেখে অবাক হয়েছেন প্রত্যেক নেটিজেন। প্রত্যেকেই তার এই নতুন রূপের রহস্য জানতে চেয়েছেন। অভিনেত্রী প্রথমেই স্পষ্ট করে দিয়েছেন যে একটি পত্রিকার ফটোশুটের জন্যই তিনি এই ধরনের সাজ-পোশাক পড়েছেন। তবে ধারাবাহিকেও খুব শীঘ্রই সর্বজয়াকে শাড়ির লুক ছেড়ে জিন্স টপ লুকে দেখা যাবে।

বর্তমানে ধারাবাহিকও জমজমাট হয়ে উঠেছে। সর্বজয়া কি নিজের কাছের মানুষের আসল মুখোশ টা খুলতে পারবে নাকি আরো কিছুটা অপেক্ষা করতে হবে তাকে? সেটাই দেখানো হচ্ছে ধারাবাহিকের জমজমাট পর্বের মাধ্যমে। এই ধারাবাহিক প্রতিদিন সোম থেকে শুক্র ঠিক রাত নটায় সম্প্রচারিত হয় জি বাংলার পর্দায়।

Back to top button