পুরুষের কোন অঙ্গ ঝড় তোলে ‘আলো-ছায়ার’ আলোর মনে! ব্যক্তিগত কথা এবার খুল্লম খুল্লা সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেত্রী দেবদৃতা

সবেমাত্র উচ্চ মাধ্যমিক পরীক্ষায় পাশ করেছেন। তবে অভিনয়ের দিক থেকে কিন্তু টলিউডে নিজের নাম প্রতিষ্ঠা ইতিমধ্যেই করে ফেলেছেন অভিনেত্রী দেবাদৃতা বসু।

একের পর এক ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে তিনি মুখ হয়ে উঠেছেন। কখনো বা তিনি ‘জয়ী’ ধারাবাহিকের নাম ভূমিকায় কখনো বা আলো ছায়ার ‘আলো’ হিসেবে কাজ করে দর্শকদের মন জয় করে নিয়েছেন।

এতদিন জি বাংলার পর্দাতেই মূলত তাকে দেখা গেছিল কিন্তু এবার তিনি আসছেন স্টার জলসার পর্দায় একদম নতুন বেশে। এতদিন কখনও তিনি ফুটবল খেলোয়াড় কখনো বা সাইন্টিস্ট এর রোল করেছেন কিন্তু এবার তিনি কৃষ্ণভক্ত মীরার চরিত্র করবেন।

আপাতত লকডাউন এর কারণে সকল সেলিব্রিটিরা গৃহবন্দী। ফলে শুটিং বন্ধ থাকায় ঘরে থাকতে হয়েছে আলো ছায়ার আলোকেও। তাই অবসর সময়টা তিনি বিনিয়োগ করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে নানা রকম নিজের সম্পর্কে অজানা তথ্য অনুগামীদের জানিয়ে তাদেরকে চমকে দিচ্ছেন রীতিমতো।

যেমন সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিখেছেন তার ক্রাশ বলিউড অভিনেতা আশিকি টু খ্যাত আদিত্য রয় কাপুর। এছাড়াও তিনি তার অনুগামীদের সঙ্গে নির্দ্বিধায় ভাগ করে নিয়েছেন এই তথ্য যে পুরুষদের কোন অঙ্গ দেখলে তার মনে ঝড় ওঠে।

তা হল গোঁফ এবং চোখ। তিনি জানিয়েছেন তিনি মূলত ছেলেদের গোঁফ এবং চোখ দেখেই তাদের প্রতি আকৃষ্ট হন।
বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ায় তার এই গোপন ক্রাশ এবং ব্যক্তিগত কথা জানতে পেরে যারপরনাই খুশি তার অনুগামীরা।