বাংলা সিরিয়াল

শুধুমাত্র অভিনয় নয়, সমান তালে নাচেও পারদর্শী অভিনেত্রী ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা আঢ্য, ‘টাপা টিনি’ গানে কোমরে আঁচল গুঁজে উদ্দাম নাচ লক্ষ্মী কাকিমা সুপারস্টার এর, তুমুল ভাইরাল ভিডিও

টলিউড ইন্ডাস্ট্রিতে অত্যন্ত পরিচিত এবং জনপ্রিয় একটি নাম হল অপরাজিতা আঢ্য। নতুন করে অভিনেত্রীর পরিচয় দেওয়ার আর দরকার পড়ে না। নিজের অভিনয় এবং মানবিকতার কারণেই তিনি সকলের কাছে পরিচিত। সকলেই দারুন ভালবাসে অপা দিকে। টলিউডে তাকে সবাই অপা দি বলে ডাকে। মানুষটি যেমন ভালো অভিনয় করেন তেমন ভালো তার স্বভাব চরিত্র কথাবার্তা।

বর্তমানে অভিনেত্রীকে আমরা জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ এ অভিনয় করতে দেখতে পাচ্ছি। সেখানে লক্ষ্মীর কাকিমার ভূমিকাতে অভিনয় করছেন অভিনেত্রী। দীর্ঘ চার বছর পরে আবার ছোটপর্দায় কামব্যাক করেছেন অপরাজিতা আঢ্য। আর এসেই একেবারে বাজিমাত। বর্তমানে সকলের কাছে অত্যন্ত জনপ্রিয় লক্ষ্মী কাকিমা সুপারস্টার। একজন মহিলা কি করে একা ঘরে এবং বাইরে দুটোই সামলাতে পারে তারই প্রত্যক্ষ উদাহরণ হল লক্ষ্মী কাকিমা। ধারাবাহিক তো বর্তমানে জমজমাট। ইতিমধ্যেই ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও সামনে এসেছে। আর সেই প্রমো ভিডিওতে হংসিনী কে বাড়ির বউ করে নিয়ে আসতে দেখা গেছে লক্ষ্মী কাকিমাকে। তা আমরা প্রত্যেকেই দেখেছি। তবে এই পরবর্তী পর্বে কি হবে তার জন্যই অপেক্ষা করে আছেন প্রত্যেকেই।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে উদ্ধারণ অ্যাক্টিভ অপরাজিতা আঢ্য। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করতে থাকেন। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রীর আরো একটি গুণ রয়েছে। নাচে দারুন পারদর্শী তিনি। ইনস্টাগ্রামে ভিডিওর মাধ্যমে মাঝেমধ্যে নিজের নাচের প্রতিভা তুলে ধরেন দর্শকদের সামনে। তার সঙ্গে আশেপাশে দেখা যায় তার ধারাবাহিকের সহ-অভিনেত্রীর। এবারও ঠিক সেরকমই একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

ধারাবাহিকের মেজ জা এবং পুত্রবধূর সঙ্গে ইমন চক্রবর্তীর গান ‘টাপা টিনি’ গানের সঙ্গে কোমর বেঁধে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ভিডিওটি বানানোর সময় প্রত্যেকেই নিজেদের ধারাবাহিকের পোশাকেই ছিলেন। আর অপরাজিতার এই ভিডিওটি দর্শকদের পছন্দ হয়েছে প্রত্যেকেই তার নাচের দারুণ প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button