বাংলা সিরিয়াল

‘বাবার ঠিক করা ছেলের সঙ্গে প্রেম করে তবেই বিয়ে করব’, নিজের ব্যাপারে কয়েকটি গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রী অন্বেষা হাজরা

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো ‘এই পথ যদি না শেষ হয়’। ধারাবাহিকে মূল চরিত্র গুলির মধ্যে দেখা যাচ্ছে অন্বেষা হাজরা কে। অর্থাৎ আপনাদের সকলের প্রিয় উর্মি। ধারাবাহিকে উর্মিকে তো সকলেই চেনেন তার জীবন যাপন সম্পর্কে কিছুটা আইডিয়া হয়েছে ইতিমধ্যে, তবে বাস্তবে অন্বেষা কেমন প্রকৃতির মানুষ সেটা আমাদের মধ্যে অনেকেই জানেন না। এবারে নিজের ব্যাপারে কিছু গোপন তথ্য দিলেন অন্বেষা হাজরা নিজেই আসুন জেনে নেওয়া যাক।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যাপারে কিছু ছোট ছোট সিক্রেট শেয়ার করলেন দর্শকদের সঙ্গে। ক্যাপশনে লিখেছেন “উর্মিকে তো সকলেই জানেন, আসুন এবার অন্বেষার ব্যাপারে জেনে নেওয়া যাক” অনেকেরই প্রশ্ন অন্বেষার চা না কফি এই দুটোর মধ্যে কোনটা বেশি পছন্দ করে? অন্বেষা জবাব দেন উচ্চ মাধ্যমিক পরীক্ষার সময় একবার একটি বইতে পড়েছিলাম কফি নাকি স্মৃতিশক্তি বাড়ায় তারপর থেকেই কফির অভ্যাস আমার, সেই থেকেই কফির প্রেমে পড়া তাই কফি আমার প্রথম পছন্দ।

অভিনয় জগতের মানুষ হওয়ায় সিনেমা তার প্রিয় জিনিস। তবে পছন্দের সিনেমা কোনটি জিজ্ঞাসা কড়াই অন্বেষার উত্তর অনেকগুলি প্রিয় সিনেমা রয়েছে তবে তার মধ্যেও যদি বলতে হয় থ্রি ইডিয়টস তার অন্যতম প্রিয় একটি সিনেমা। ক্যামেরার সামনে নিজেকে ফিট রাখতে করা ডায়েট এর মধ্যেই থাকেন অন্বেষা, তার ডায়েট চার্টে মিষ্টি একেবারেই বাদ। তবে তার প্রিয় ডেজার্ট হলো পায়েস। ঘুরতে যেতে কে না ভালোবাসেন, অন্বেষাও ব্যতিক্রম নন পাহাড় এবং সমুদ্রের মধ্যে কোনটি প্রিয় জিজ্ঞাসা করায় অন্বেষা বলে পাহাড় এবং সমুদ্র দু’জায়গাতেই ঘুরতে গেছি তবে সমুদ্র আমার বেশি প্রিয়। সমুদ্রের ধারে দাঁড়ালে মনে হয় কোথায় যেন হারিয়ে গিয়েছি।

বিয়ের প্রসঙ্গ তুলতেই অনুরাগীদের প্রথম প্রশ্ন অন্বেষা জীবনে কোন পছন্দের মানুষ আছেন কিনা? অন্বেষার প্রেমে অনেক ভক্তরাই পাগল তবে তার আসল জীবনে এখনো মনের মানুষের খোঁজ পাননি তিনি। উত্তরে বলেছেন “খুঁজে প্রেম করা ঠিক হবে না আমার দ্বারা। বাবাকে বলেছি বাবার পছন্দই আমার পছন্দ, বাবা যাকে পছন্দ করবেন তার সাথেই বিয়ে করব। কারণ বাড়ি থেকে আমায় বিয়ে দেবেই, আর আমি একা থাকতে পারব না সুতরাং বিয়ে আমি করবো তবে বাবার পছন্দ অনুযায়ী, কিন্তু বাবাকে একটি শর্ত দিয়েছি বাবাকে বলেছি যাকে আমার জন্য পছন্দ করবে তার সাথে আগের দু-এক বছর প্রেম করে নেব তারপর বিয়ে”। অভিনেত্রীর গভীর উপলব্ধি ভালোবাসার মতো বিলাসিতা কিছুতে নেই।

বর্তমানে অন্বেষা একজন ছাত্রী যোগমায়া দেবী কলেজ এর সাইকোলজি অনার্স নিয়ে পড়াশুনা করছেন তিনি। এই ‘পথ যদি না শেষ হয়’ এর আগে কাজললতা, বৃদ্ধাশ্রম চুনি পান্নার মত ধারাবাহিকে অভিনয় করেছেন। ভবিষ্যতে আরো ভাল ভাল কাজ করার ইচ্ছে রয়েছে অন্বেষার। প্রতি মুহূর্তেই তিনি কিছু না কিছু শিখে চলেছেন বলে জানিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)

Back to top button