বাংলা সিরিয়াল

‘প্রেম করছেন ‘রানী রাসমণি’ খ্যাত অভিনেতা সুমন দে! অনুরাগীদের হৃদয় ভেঙে অবশেষে পরিচয় করিয়ে দিলেন ভালোবাসার মানুষের সাথে

‘নকশি কাঁথা’, ‘বধূবরণ’ এর মত জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে অভিনেতা সুমন দে অতি অল্প সময়ে টলিউডে নিজের জায়গা দখল করে নিয়েছিলেন। শিলিগুড়ি থেকে এসে কলকাতার অভিনয় জগতে নাম প্রতিষ্ঠা করা মোটেও সহজ ছিল না।

কিন্তু সুমন তা কঠিন পরিশ্রমের মাধ্যমে করে দেখিয়ে দিয়েছিলেন। তবে ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চুপ থাকতেন এই অভিনেতা। অবশেষে সমস্ত রহস্য ভেঙে নিজের মনের মানুষের সঙ্গে অনুরাগীদের পরিচয় করিয়ে দিলেন অভিনেতা। বলাই বাহুল্য তিনি প্রেম করছেন এই খবর শুনে কিন্তু হৃদয় ভেঙে গিয়েছে তার অগুনতি মহিলা অনুগামীদের।

সূত্রের খবর টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুরভী সান্যালের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। এ ব্যাপারে এক বেসরকারি সংবাদমাধ্যম তাকে প্রশ্ন করলে তা স্বীকার করে নেন সুমন। প্রসঙ্গত স্টার জলসার ‘বরণ’ ধারাবাহিকের পাশাপাশি কালার্স বাংলার ‘ত্রিশূল’ ধারাবাহিকে অভিনয় করেছেন সুরভী। তবে অভিনয়ই তাদের একমাত্র সাদৃশ্য নয়।বরং দুই অভিনেতা-অভিনেত্রীই শিলিগুড়ি থেকে কলকাতায় এসেছিলেন।

পাশাপাশি দুজনেই কঠিন পরিশ্রমের মাধ্যমে শক্ত করেছেন নিজেদের পায়ের তলার মাটি। তাই এদিন অভিনেত্রীর সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশন এর মাধ্যমে নিজেদের মধ্যকার সম্পর্কের কথা প্রকাশ্যে আনতেই অনুরাগীদের ভালোবাসায় ভরেছে অভিনেতার কমেন্ট বক্স। সকলেই শুভেচ্ছা জানিয়েছেন এই নতুন কাপলকে।

 

View this post on Instagram

 

A post shared by Suman Dey (@sumandey321)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button