বাংলা সিরিয়াল

শুধু ‘শ্রীময়ী’তেই নয়, পর্দার পাশাপাশি বাস্তবেও দুটি বিয়ে করেছেন শ্রীময়ীর অনিন্দ্য অভিনেতা সুদীপ মুখার্জি

বাংলা রিয়্যালিটি শো এর জগতে স্টার জলসা নিয়ে এসেছে একেবারে ভিন্ন স্বাদের ভিন্ন ধরনের একটি রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোরি’। নতুন শুরু হওয়া এই রিয়েলিটি শোয়ের সঞ্চালকের দায়িত্বে রয়েছেন টলিউডের সুপারস্টার জিৎ। জিৎ এর সঞ্চালনায় জমজমাট হয়ে উঠেছে এই শো। এই মাত্র কয়েকদিনেই দর্শকের মন ছুঁয়েছে এই শো এর প্রতিটি এপিসোড। সপ্তাহের শনি ও রবিবার স্টার জলসার পর্দা সম্প্রচারিত হচ্ছে এটি।

প্রতিটি এপিসোডে উপস্থিত থাকছেন কিছু সেলিব্রিটি জুটি যারা নিজেদের দাম্পত্যের গল্প ভাগ করে নিচ্ছে প্রত্যেকের সঙ্গে। সম্প্রতি বিশেষ জুটি হিসেবে উপস্থিত ছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা সুদীপ মুখার্জি ও তার স্ত্রী পৃথা মুখার্জি। অভিনেতা কে শেষবার আমরা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী তে অনিন্দ্য চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি।

মঞ্চে এসে জিৎ এবং দর্শকদের সঙ্গে নিজেদের দাম্পত্য জীবনের সুখ দুঃখের সবগল্প ভাগ করে নিলেন। বর্তমান সময়ে অনেক অভিনেতা-অভিনেত্রীদের বিচ্ছেদের গল্প আমরা শুনেছি। সুদীপ এবং পৃথা তার মধ্যেই একজন। পৃথা হল অভিনেতা সুদীপ মুখার্জির দ্বিতীয় স্ত্রী। মঞ্চে এসে নিজেদের বিয়ের কিছু মজার মুহূর্ত ভাগ করে নিলেন অভিনেতা এবং তার স্ত্রী। পর্দায় সুদীপ মুখার্জির যতই অন্যান্য চরিত্রে অভিনয় করুক না কেন বাস্তব জীবনে তিনি একেবারেই পত্নী নিষ্ঠ ভদ্রলোক। আর হবে নাই বা কেন স্ত্রী পৃথা রূপে-গুণে একেবারে মা লক্ষ্মী। টলিউডের কোন অভিনেত্রীর থেকে সৌন্দর্যে কম নন তিনি। তবে পৃথা ইন্ডাস্ট্রির কোন কিছুর সঙ্গে যুক্ত নয় তার পেশা সম্পূর্ণ আলাদা।

পৃথা একজন ওড়িশি নৃত্য শিল্পী। এক নাচের অনুষ্ঠানে সুদীপ এবং পৃথার প্রথম আলাপ হয়। এরপর যতদিন যায় পরিচিতি বাড়তে থাকে, সম্পর্ক আরো গাঢ় হতে থাকে। এরপর পৃথা নিজেই একটি সংবাদমাধ্যমে বলেছিলেন যে যতই হয়ে যাক না কেন পৃথা কেই প্রথম প্রেমের প্রস্তাব দিতে হয়েছিল সুদীপ কে। বর্তমানে ৬ বছরের সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন দুজনে। তাদের দুই সন্তান রয়েছে ঋষি এবং বালি। এছাড়াও পরিবারের সদস্য বলতে রয়েছে কিছু পোষ্য। স্ত্রী, সন্তান এবং পোষ্য নিয়ে সুখী সংসার সুদীপের। পর্দায় যতই অবচিত, লম্পট, দুশ্চরিত্র স্বামী হোন না কেন বাস্তব জীবনে তিনি একদম ভদ্র একজন পত্নীনিষ্ঠ ভদ্রলোক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button