বাংলা সিরিয়াল

‘আমরা এখানে রামকৃষ্ণ কেও গুগলি দি’, জি বাংলা ‘দাদাগিরি’র মঞ্চে এবার হাজির ‘রাণী রাসমণি’র শ্রীরামকৃষ্ণ অভিনেতা সৌরভ সাহা

জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘রানী রাসমণি’ যার সম্প্রচার সদ্য শেষ হয়েছে ছোটপর্দায়। এই ধারাবাহিকে শ্রীরামকৃষ্ণের চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা লাভ করেছেন টলিউড অভিনেতা সৌরভ সাহা। পাশাপাশি তাঁর অভিনয় নেটিজেনদের এতটাই ভাল লেগেছে যে ছোটপর্দার পাশাপাশি ক্যামেরার পিছনেও অনেকেই তাকে রামকৃষ্ণ বলে সম্বোধন করে থাকেন। এবার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হতে দেখা গেল অভিনেতাকে। পাশাপাশি পরমহংস শ্রীরামকৃষ্ণের জনপ্রিয় বাণী বলে আরো একবার দর্শকদের মুগ্ধ করে দিতে দেখা গেল অভিনেতাকে।

প্রসঙ্গত ‘রানী রাসমণি’ ধারাবাহিকের শ্রীশ্রীরামকৃষ্ণর চরিত্রে অভিনয় করে নেটিজেনদের চমকে দিয়েছিলেন অভিনেতা সৌরভ সাহা। তার কথাবার্তা থেকে শুরু করে অভিনয় ভঙ্গি, রামকৃষ্ণের ছবির সঙ্গে প্রচুর সামঞ্জস্য বজায় রাখতে সক্ষম হয়েছে একথা বারংবার শোনা গিয়েছিল দর্শকদের মুখে। যে কারণে দারুণ প্রশংসিত হয়েছিলেন তিনি রানী রাসমনির অনুগামীদের কাছে।

পাশাপাশি তিনি আসার পর বাড়তে শুরু করেছিল ধারাবাহিকের জনপ্রিয়তা। টিআরপি তালিকাতেও ভালো ফলাফল করতে শুরু করেছিল রানী রাসমণি। এবার জি বাংলার ‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হয় রামকৃষ্ণের বাণী ‘টাকা মাটি, মাটি টাকা’ বলে শ্রীরামকৃষ্ণের চরিত্রে অভিনয় করতে দেখা গেল অভিনেতাকে। উপস্থিত দর্শকদের পাশাপাশি এদিন সৌরভ গাঙ্গুলীর কাছ থেকেও উচ্ছ্বসিত প্রশংসা লাভ করেছেন অভিনেতা সৌরভ সাহা।

Back to top button