হাতে কাজ নেই, ফেসবুক লাইভে এসে আত্ম’হত্যার চেষ্টা করলেন অভিনেতা শুভ চক্রবর্তী! দেখুন ভাইরাল ভিডিও

টানা লকডাউন এর জেরে আবারো বন্ধ হয়ে গেছে টলিউডের শুটিং ফ্লোর। ফলে কাজ হারিয়েছেন সহস্রাধিক অভিনেতা-অভিনেত্রী এবং কলাকুশলীরা। লকডাউন এবং করোনা পরিস্থিতির মধ্যে অত্যন্ত অসহায় ভাবে কোনরকম উপার্জন ছাড়াই দিন কাটাতে হচ্ছে তাদের।

এবার এরকমই অসহায় হয়ে ফেসবুক লাইভে এসে ঘুমের ওষুধ খেয়ে আত্ম’হত্যার চেষ্টা করলেন টলিউড অভিনেতা শুভ চক্রবর্তী। মঙ্গলচন্ডী’, ‘মনসা’র মত জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন শুভ। কিন্তু গত বছর আগস্ট মাসের পর থেকে তার হাতে আর কোন কাজ নেই।

ব্যক্তিগত জীবনেও টালমাটাল পরিস্থিতি। মারা গেছেন বাবা এবং প্রায় একই সঙ্গে বন্ধ হয়ে গেছে একটি ধারাবাহিকের কাজ যেখানে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন শুভ।

এদিন ফেসবুক লাইভে এসে শুভ বলেন সকল অভিনেতা-অভিনেত্রীদের উচিত অভিনয়ের পাশাপাশি অন্য কোন একটি পেশাকে বেছে রাখা। যাতে প্রয়োজন হলে সেখান থেকে অর্থ উপার্জন করা যায়।

এরপর ফেসবুক লাইভ চলাকালীনই শুভ একটি ওষুধের পাতা থেকে পরপর বেশ কয়েকটি ট্যাবলেট খেয়ে নেন। সেই সঙ্গে বন্ধ হয়ে যায় তার ফেসবুক লাইভটিও।

যেসব অনুগামী এবং নেটিজেনরা শুভর লাইভ দেখছিলেন তারা তৎক্ষণাৎ যোগাযোগ করেন কলকাতা পুলিশের সঙ্গে। পরে কলকাতা পুলিশ এবং অভিনেতার পরিবারের তরফে জানানো হয়েছে তিনি নিরাপদে রয়েছেন এবং পরিবারের সদস্যরা তার রক্ষণাবেক্ষণ করছেন। তবে নেটিজেনরা, কাজ হারিয়ে কিভাবে বাঁচবেন টলিউডের কলাকুশলী এবং সাইড রোলের অভিনেতারা, তুলছেন সেই প্রশ্নও।