ভাইপোর জন্মদিনে পরিবারের সঙ্গে সময় কাটালেন অভিনেতা শন ব্যানার্জি ওরফে উজান, দেখুন ভাইরাল ফটো

স্টার জলসার ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’ এর মুখ্য চরিত্র উজান ওরফে অভিনেতা শন ব্যানার্জিকে ধারাবাহিক শেষ হয়ে গেলেও অনেক দর্শকই ভুলতে পারেননি। অনামিকা চক্রবর্তীর ওরফে হিয়ার সঙ্গে জুটি বেঁধে তার অভিনয় মন জয় করে নিয়েছিল দর্শকদের।

করোনা পরিস্থিতিতে রাজ্যে দ্বিতীয়বারের জন্য লকডাউন হয়েছে। এই পরিস্থিতিতে বন্ধ টলিউডের সমস্ত ধারাবাহিক ও ওয়েব সিরিজের শুটিং। অভিনেতা শন ব্যানার্জি তাই এখন সময় দিচ্ছেন পরিবারকে।

লকডাউনের শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় শনকে দেখা গিয়েছিল বাড়িতে কখনো ওয়ার্কআউট কখনো বা নানা রকম ভঙ্গিতে নিজের ফটো তুলে সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের মধ্যে ছড়িয়ে দিতে।

অত্যন্ত ফিগার সচেতন এই অভিনেতার ওয়ার্কআউট ভিডিও এমনিতে সোশ্যাল মিডিয়ায় ভীষণ জনপ্রিয়। কোনরকম ইকুইপমেন্টস ছাড়া কিভাবে বাড়িতে ওয়ার্কআউট করতে হয় তা তিনি ভিডিওর মাধ্যমে শেখান অনুগামীদের।

সম্প্রতি পরিবারের সঙ্গে তিনি পালন করলেন তার এক বছরের ভাইপো ইভানের জন্মদিন। সঙ্গে ছিলেন তার বাবা-মা দাদা-বৌদি। কেক কেটে, হইহুল্লোড় করে ইভানের জন্মদিন পালন করতে দেখা যায় অভিনেতাকে।

সে সমস্ত ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করে নেন তিনি অনুগামীদের সঙ্গে। ছবিগুলো পোস্ট করার পরেই তা ভাইরাল হয়।অনেকেই বলেন ছোটপর্দায় শনের অভিনয় দেখতে পারছেন না, তাই এই সমস্ত ছবি এবং ভিডিওগুলিই তাদের কাছে সান্ত্বনা। আপাতত শন অপেক্ষা করছেন লকডাউন উঠলে আবার শুটিং ফ্লোরে ফেরার জন্যে।