বাংলা সিরিয়াল

অভিনয়ের পাশাপাশি আরো একটি পেশাকে নিজের জীবনে স্বাগত জানালেন অভিনেতা রোহান ভট্টাচার্য, নতুন জীবনে পা রাখলেন ‘অপরাজিতা অপু’-এর দীপু

অভিনেতা রোহান ভট্টাচার্য তো এখন দর্শকের মধ্যে অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিত অপু’ ধারাবাহিকে আমরা রোহন কে অভিনয় করতে দেখতে পাচ্ছি। এর আগেও অবশ্য ‘ভজ গোবিন্দ’ নামে জনপ্রিয় ধারাবাহিকে আমরা রোহন কে দেখতে পেয়েছি। সেখান থেকেই তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে দর্শকমহলে।

রোহন একজন অভিনেতা হওয়ার পাশাপাশি বেশ মজার মানুষ, সব সময় হাসি খুশি থাকেন। টেলিফিল্ম জগতের বহু অভিনেতা-অভিনেত্রীদের দেখা যায় নিজেদের ইউটিউব চ্যানেল খোলার উদ্যোগ অভিনেতা অভিনেত্রী ইউটিউব চ্যানেল খুলে ফেলেছেন তালিকায় নাম লিখিয়েছেন অভিনেতা রোহন ভট্টাচার্য।

২০১৬ সালে প্রথম ইউটিউবে চ্যানেল খুলেছিলেন অভিনেতা রোহন ভট্টাচার্য। অভিনয় জগতে কাজের চাপ থাকায় সেভাবে কোনো রকম ভিডিও আপলোড করতে পারেনি তিনি। ২০২০ সালে করোনাকালীন পরিস্থিতির জন্য লকডাউন এর সময় তিনি নানারকম ভিডিও আপলোড করতে শুরু করে। অভিনয়ের ফাঁকে ইউটিউবে প্রতিদিন নিত্যনতুন কনটেন্ট তৈরি করে আপলোড করেন রোহান। ইউটিউব চ্যানেলে বিভিন্ন মজার মজার ভিডিও আপলোড করেন মাঝে মধ্যে। যার মধ্যে বেশ কয়েকটি বহুবার ভাইরাল হয়ে পড়েছিল।

এই মুহূর্তে দেশের অধিকাংশ মানুষই ইউটিউব কে নিজের পেশার জায়গায় হিসেবে বেছে নিয়েছে। ইতিমধ্যে বহু ইউটিউবার তৈরি হয়েছে দেশে। সেই সমস্ত জনপ্রিয় ইউটিউবারদের অনুসরণ করেন রোহান ভট্টাচার্য্য। বর্তমানে বাংলার ইউটিউবারদের মধ্যে রোহন ভট্টাচার্যের অত্যন্ত পছন্দের একজন হলেন ওয়ান্ডার মুন্না। মুন্নার ভিডিও কন্টেন্টগুলি রোহনের ভীষণ পছন্দের।

২০২১ সালে তার অন্যতম ভরসার জায়গা কে হারিয়েছে। একটি অ্যাক্সিডেন্টের দরুন তার বাবাকে হারিয়েছেন রোহান। তার বাবা ছিল পেশায় পুরোহিত। দুর্গাপুজো করতেন তিনি, তাই এই দুর্গা পুজোতে রোহনের সবথেকে বড় স্মৃতি ছিল তার বাবা। বাবা চলে যাওয়ার পর থেকে মাকে আগলে আগলে রাখেন রোহন, এতোটুকু আঁচ আসতে দেননি মার উপরে মায়ের সব দায়িত্ব এখন তার।

Back to top button