বাংলা সিরিয়াল

‘সাতমাস হলো বাপি আর আমাদের মধ্যে নেই’! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে এসে বাবার স্বপ্নপূরণের গল্প ভাগ করে নিলেন ‘অপরাজিতা অপু’র দীপু ওরফে অভিনেতা রোহন ভট্টাচার্য

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা হলেন রোহন ভট্টাচার্য। ‘ভজ গোবিন্দ’ থেকে শুরু করে ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের মন জয় করে চলতে সক্ষম হয়েছেন তিনি। এই মুহূর্তে ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের পথ চলা শেষ হয়ে গেলেও দর্শকদের মনে এখনো আগের মতোই রয়ে গিয়েছেন অভিনেতা। তাই এবার জি বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে তাকে উপস্থিত হতে দেখে যারপরনাই খুশি হলেন তার অনুগামীরা।

প্রসঙ্গত এদিনের সেলিব্রিটি এপিসোডে মায়ের সঙ্গে উপস্থিত হয়েছিলেন অভিনেতা রোহন ভট্টাচার্য্য। সঞ্চালিকা রচনা ব্যানার্জির সঙ্গে কথোপকথনের সময় অভিনেতা জানান তারবাবা মানিক ভট্টাচার্যের স্বপ্ন ছিল যে তিনি অভিনেতা হবেন। অভিনেতা জানিয়েছেন এক সময় থাকে প্রচুর সংগ্রাম করতে হয়েছিল টলিউডের নিজের নাম প্রতিষ্ঠা করার জন্য।

তবে তারপরে ছোটপর্দায় ধারাবাহিকে অভিনয় মাধ্যমে সফলভাবে টলিউডের নিজের নাম উজ্জ্বল করতে পেরেছিলেন তিনি। কিন্তু এসবের মাঝেই মাত্র সাত মাস আগে শারীরিক অসুস্থতার কারণে অকাল প্রয়াণ ঘটেছে তার বাবার এ দিন ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে দাঁড়িয়ে অভিনেতা জানিয়েছেন তার বাবা তাকে বলেছিলেন যে তার স্বপ্ন পূরণ হয়েছে কারণ রোহন এখন একজন অভিনেতা। বলাই বাহুল্য রোহনের মুখে তার বাবার কথা শুনে আপ্লুত অনুগামীরা।

Back to top button