বাংলা সিরিয়াল

‘বাস্তবেও মোহর-শঙ্খ এক ছাদের নিচে থাকবে’! পর্দার মোহরের সাথে সত্যিকারের প্রেম নিয়ে মুখ খুললেন ‘শঙ্খ স্যার’ ওরফে অভিনেতা প্রতীক সেন

এক সময় স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মোহর’। ধারাবাহিকটি অনুগামীদের কাছে এতটাই প্রিয় হয়ে উঠেছিল যে টিআরপি তালিকার শীর্ষস্থান নিজের দখলে আনা থেকে শুরু করে বাংলা সেরা ধারাবাহিক, সমস্তটাই হয়ে উঠতে সক্ষম হয়েছিল মোহর। তবে সম্প্রতি ধারাবাহিকের টিআরপি নেমে গিয়েছিল তলানীতে। যে কারণে ধারাবাহিক বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন নির্মাতারা।

এরপর এই ধারাবাহিকের অন্যতম অভিনেতা অভিষেক চ্যাটার্জীর মৃত্যুর পর আর ধারাবাহিক টেনে নিয়ে যেতে রাজি হননি চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। তবে মোহর এবং শঙ্খ জুটি টিভির পর্দা থেকে সরে যাওয়ায় বেশ মন খারাপ হয়েছিল এই ধারাবাহিকের অনুগামীদের। এবার গোটা বিষয়টি নিয়ে এক বেসরকারি সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে দেখা গেল পর্দার শঙ্খ স্যার ওরফে টলিউড অভিনেতা প্রতীক সেনকে।

এদিন অভিনেতা জানিয়েছেন এই ধারাবাহিকের মাধ্যমে অনুগামীদের কাছ থেকে তিনি যে পরিমান ভালোবাসা পেয়েছেন তাতে তিনি আপ্লুত। তবে বাস্তব জীবনের মোহর অর্থাৎ অভিনেত্রী সোনামনি সাহার সঙ্গে তিনি প্রেমের সম্পর্কে আবদ্ধ কিনা সেই প্রশ্নের জবাব দিতে গিয়ে অভিনেতা জানিয়েছেন গোটা বিষয়টিই তিনি অনুগামীদের উপর ছেড়ে দিতে চান। অর্থাৎ তারা যদি চান তারা ভেবে নিতে পারেন যে বাস্তব জীবনেও শঙ্খ স্যার এবং মোহর একই ছাদের তলায় বসবাস করছে।

Back to top button