বাংলা সিরিয়াল

স্ত্রীর সমস্ত জামা-কাপড় কেচে দেন উত্তমকুমারে নাতি অভিনেতা গৌরব চ্যাটার্জী, দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে সেই সমস্ত সিক্রেট তথ্য ফাঁস করলেন স্ত্রী দেবলিনা কুমার

টলিউডের জনপ্রিয় জুটি গুলির মধ্যে অন্যতম জুটি হলো গৌরব এবং দেবলীনার জুটি। অভিনয়জগতে গৌরব দর্শকদের কাছে অত্যন্ত পরিচিত একটি মুখ এবং দেবলিনা হলেন একজন নাচের কোরিওগ্রাফার। এর আগে ডান্স বাংলা ডান্সের গুরুর আসনে আমরা দেবলীনাকে দেখেছি। সোশ্যাল মিডিয়াতে দুজনেই অ্যাক্টিভ। গৌরব মাঝেমধ্যেই স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করতে থাকেন। এছাড়া দেবলিনাও নিজের ফিটনেস নিয়ে বিভিন্ন পোস্ট করতে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্টে। এবারে নিজেদের দাম্পত্য জীবন নিয়ে ছোটখাটো কিছু তথ্য ফাঁস করলেন দেবলীনা নিজেই।

এমনিতেই সেলিব্রিটিদের পেট থেকে গোপন তথ্য বের করে নিতে ওস্তাদ রচনা ব্যানার্জি। আর তাই দেবলিনা কেও নিজের সমস্ত গোপন তথ্য ফাঁস করতে হলো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে। সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে হাজির হয়েছিলেন দেবলীনা। সেখানে নিজের বৈবাহিক জীবনের ছোট ছোট কিছু তথ্য ফাঁস করলেন সকলের সামনে। ঐদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে নিজের বান্ধবীর সঙ্গে হাজির হয়েছিলেন দেবলিনা। দেবলীনার বান্ধবী ঐদিন সিক্রেট কথা ফাঁস করে। দেবলিনা নিজের শরীর চর্চা নিয়ে ভীষণই কড়া। মাঝেমধ্যেই সাইকেল নিয়ে বেরিয়ে পড়েন এক্সেসাইজ করতে। আর তাই ঘরের বাকি কাজ সামলাতে হিমশিম খেতে হয় তাকে। বাধ্য হয়ে গৌরবই স্ত্রী এর সমস্ত জামা-কাপড় কেচে দেন আর এই কথা শুনে দর্শক এবং রচনা ব্যানার্জি প্রত্তেকেই অবাক হয়ে যান।

২০২০ সালের ৯ই ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন দেবলিনা এবং গৌরব। করোনাকালীন পরিস্থিতিতে তেমন বড় করে না হলেও ইন্ডাস্ট্রির সকল অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে আয়োজিত হয়েছিল গৌরব দেবলীনার বিয়ের পার্টি এবং রিসেপশন পার্টি। দেবলীনা এবং গৌরবের বিয়ে সেই সময়ে প্রত্যেকেরই নজর কেড়েছিল।

বরাবরই মডেলিং এর প্রতি ঝোঁক ছিল দেবলিনার। কিন্তু স্বাস্থ্য একটু ভারী হওয়ার কারণে তাই সেভাবে সুযোগ হয়ে ওঠেনি তার। তারপর থেকেই ঠিক করেন যে নিজের ফিটনেস এর দিকে নজর দেবেন তিনি। তারপর থেকেই শুরু হয় নিয়মিত শরীরচর্চা, জিম। সম্প্রতি মুক্তি পেতে চলেছে দেবলিনার নতুন ছবি ‘আবার কাঞ্চনজঙ্ঘা।’

Back to top button