ঘোরতর অসুস্থ বিশ্বজিৎ চক্রবর্তী, সিডের দাদুকে বেশ কয়েকদিন দেখা যাবে না ‘মিঠাই’ ধারাবাহিকে

সিনেমা এবং টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তী। তিনি অনেক দিন ধরেই অভিনয় জগতের সঙ্গে জড়িয়ে আছেন। বিশ্বজিৎ চক্রবর্তী সিনেমা এবং সিরিয়ালে সমানতালে অভিনয় করেছেন এবং এখনও করে যাচ্ছেন।

তিনি থিয়েটারেও দক্ষতার সঙ্গে অভিনয় করেছেন। বর্তমানে তার বয়স ৭৩ বছর। সম্প্রতি জানা গেছে তিনি এই মুহূর্তে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন।

সম্প্রতি অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তী জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ অভিনয় করছেন। ‘মিঠাই’ ধারাবাহিকের টিআরপি এখন সবথেকে বেশি। সিড ও মিঠাইয়ের অনস্ক্রিন ঝগড়া বেশ পছন্দ করছেন দর্শকরা।

আর এই ‘মিঠাই’ ধারাবাহিকে বিশ্বজিৎ চক্রবর্তীর চরিত্রের নাম সিদ্ধেশ্বর মোদক। এই ধারাবাহিকে বিশ্বজিৎ চক্রবর্তী সিদ্ধেশ্বর মোদকের চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন দর্শকদের কাছ থেকে।

বিশ্বজিৎ চক্রবর্তী দর্শকদের কাছে তাদের অন্যতম পছন্দের অভিনেতা। তাকে টিভির কিংবা সিনেমার পর্দায় দেখতে দর্শকরা বেশ পছন্দ করেন। বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিকের দৌলতে বিশ্বজিৎ চক্রবর্তীর আরো একটা পরিচয় হয়েছে।

তিনি এখন সিড ও মিঠাইয়ের দাদু। ‘মিঠাই’ ধারাবাহিকের বেশ কয়েকটি পর্বে দেখা মিলবে না সিদ্ধেশ্বর মোদকের। শারীরিক অসুস্থতার কারণেই ‘মিঠাই’ ধারাবাহিকের পরবর্তী কয়েকটি পর্বে দেখা মিলবে না অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তীর।

ইউটিউবে পোস্ট হওয়া একটি ভিডিও থেকে জানা গেছে সিদ্ধেশ্বর মোদক এখন অসুস্থ। খুব ভীষণ ভাবে ঠান্ডা লেগেছে বিশ্বজিৎ চক্রবর্তীর।

অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তীর সুস্থ হতে এখনও বেশ কয়েক দিন সময় লাগবে বলেই জানা গেছে। তবে অভিনেতা করোনায় আক্রান্ত নন।