বাংলা সিরিয়াল

‘সুইমিং পুলের ধারে শুধু একটুকরো অন্তর্বাস পরে হাজির অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জি! মহিলা অনুগামীদের ঘাম ছুটলো অভিনেতার হট ফটোয়

এই মুহূর্তে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের নেতিবাচক চরিত্রে অভিনয় করার মাধ্যমে ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে টলিউড অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জীকে। তবে নেতিবাচক চরিত্রে অভিনয়ের কারণে ইতিমধ্যেই ধারাবাহিকের অনুগামীদের কাছ থেকে প্রচুর পরিমাণে সমালোচনার সম্মুখীন হতে হচ্ছে অভিনেতাকে। তবে অনিন্দ্য চাটার্জী জানিয়েছেন তিনি মনে করেন অভিনেতা হিসেবে এটা তার বড় সাফল্য।

তাই দর্শকরা ঘৃণা পাঠালেও তিনি তা ভালোবাসা হিসেবেই গ্রহণ করছেন বলে জানিয়েছেন অভিনেতা। তবে তার মধ্যেই এবার মহিলা অনুগামীদের ঘুম ছুটিয়ে দিলেন অভিনেতা অনিন্দ্য চাটার্জী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন সুইমিং পুলের ধারে দাঁড়ানো নিজের একটি ফটো শেয়ার করি নিতে দেখা গিয়েছে তাকে। তার পরনে ছিল শুধু এক টুকরো অন্তর্বাস। বলাই বাহুল্য তার এই হট ফটো দেখে ভারী উত্তেজিত হয়ে পড়েছেন দর্শকরাম এদিন ক্যাপশন এর মাধ্যমে অভিনেতা জানিয়েছেন সাঁতার বরাবরই ভীষণ প্রিয় এবং যেহেতু গরম পড়েছে তাই এবার সুইমিংপুলে ফিরে গিয়েছেন অভিনেতা।

প্রসঙ্গত নেটিজেনদের একটি বড় অংশ তার এই সুইমিং এর অভ্যাসের প্রশংসা করেছেন নেটদুনিয়ার মাধ্যমে এবং জানিয়েছেন নেশার জগত থেকে ফিরে এসে যেভাবে অভিনেতা সক্রিয় জীবনযাপন করছেন তা সত্যিই প্রশংসার যোগ্য। তাই এই মুহূর্তে নেতিবাচক চরিত্রে অভিনয় করলেও এদিন ছবির মাধ্যমে আরও একবার দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছে অভিনেতাকে।

Back to top button