বাংলা সিরিয়াল

‘মিঠাই’ ধারাবাহিকের মাধ্যমে দুই বোনকে খুঁজে পেয়েছেন অভিনেতা আদৃত রায়, শ্রী ও নিপাকে নিজের বোনের মতোই ভালোবাসে ‘মিঠাই’ ধারাবাহিকের সিদ্ধার্থ

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক বলতে সকলের মুখে মুখে একটাই নাম ‘মিঠাই’। যতই গুরুত্বপূর্ণ কাজ থাকুকনা কেনো সন্ধ্যে ৮ টা বাজলেই সকলে টিভির সামনে হাজির হন জি বাংলার পর্দায় মিঠাই দেখার জন্য। ধারাবাহিক শুরুর দিন থেকে এখনো অবধি TRP তালিকার প্রথম স্থান অধিকার করে রয়েছে মিঠাই।

ধারাবাহিকে মিঠাই সিদ্ধার্থ র জুটি দর্শকের খুবই প্রিয়। এছাড়াও এই ধারাবাহিকে অন্যান্য চরিত্র গুলিও বেশ গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয়। একান্নবর্তী পরিবারের এই গল্প দর্শকদের একেবারে মন ছুঁয়ে গেছে।

ধারাবাহিকে সিদ্ধার্থের দুই বোন শ্রীতমা এবং শ্রীনিপা তাদের দাদাভাইয়ের খুব আদরের। অন স্ক্রীন অফ স্ক্রীন দুই জায়গাতেই ভাই বোনের সম্পর্ক তিনজনের মধ্যে। ধারাবাহিকে সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রায় এবং শ্রীতমার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায় এবং শ্রীনিপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা।

সম্প্রতি ধারাবাহিকে শুটের মাঝে এক সাক্ষাৎকারে ধরা দিয়েছেন আদৃত ও ঐন্দ্রিলা। শারীরিক অসুস্থতার কারণে উপস্থিত থাকতে পারেননি দিয়া। সেই সাক্ষাৎকারেই আদৃত কে বলতে শোনা যায় ” আমার বোনের খুব শখ ছিল, মিঠাই ধারাবাহিক আমাকে দুটো মিষ্টি বোন দিয়েছে।” এছাড়া আদৃত এর কথায় দিয়া খুবই ম্যাচিওর এবং ঐন্দ্রিলা খানিকটা ছেলেমানুষ তাই দুটি চরিত্রই দুজনে খুব স্বাভাবিক ভাবেই ফুটিয়ে তুলতে পারছে।

আদৃত এবং ঐন্দ্রিলার সাক্ষাৎকারের এই ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে আদৃত এবং ঐন্দ্রিলাকে খুনসুঁটি করতেও দেখা যায়। এককথায় অফ স্ক্রীন সম্পর্ক তাদের মধ্যে বেশ মিষ্টি তা সকলের কাছেই বেশ স্পষ্ট।

Back to top button