বাংলা সিরিয়াল

অবশেষে শেষ হয়ে গেল ‘ডান্স বাংলা ডান্স ২০২১’! চ্যাম্পিয়ন পেল এই টাকার পুরস্কার, চোখ কপালে উঠলো নেটিজেনদের

চলতি মাসেই শেষ হয়ে গেল জি বাংলার অন্যতম জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। গত রবিবার ছিল তার গ্র্যান্ড ফিনালে। এবছর ডান্স বাংলা ডান্সের সিজন ১১’র চ্যাম্পিয়ন হলেন অর্ণব-সুকন্যা। এই রিয়্যালিটি শোয়ের তিন মূল বিচারক অর্থাৎ শুভশ্রী গাঙ্গুলী, জিৎ ও গোবিন্দা সেরা ছয়ের মধ্যে থেকে বেছে নিয়েছেন সেরার সেরাকে।

উল্লেখ্য এই সিজনে সেরা ছয়ে ছিলেন ঋষিতা, সৌভিক-মেঘা, অর্ণব-সুকন্যা, গ্যাং স্ট্রিট মাফিয়া, আর পি ব্রাদার্স এবং রেইস-পলাশ। এদিন ফাইনালে সকলের মধ্যে থেকে সেরার শিরোপা জিতে নিয়েছেন অর্ণব সুকন্যাই। অর্ণব একজন ডান্স স্কুলের শিক্ষক এবং সুকন্যা ছিল তার ছাত্রী। এদিন এই শিক্ষক-ছাত্রীর জুটিই জিতে নিল সেরার ট্রফি। দ্বিতীয় স্থান অধিকার করেছে গ্যাং স্ট্রিট মাফিয়ার সদস্যরা। এই দলে ছিল মোট ৯ জন সদস্য। সকলেই এসেছিলেন খড়গপুর থেকে। হাতে চোট নিয়ে দুর্দান্ত পারফর্ম্যান্স করে এদিন তৃতীয় স্থান দখল করে নিয়েছে ‘ওয়ান্ডার কিড’ ঋষিতা। ফাইনালের দিন এই ক্ষুদে প্রতিযোগী রীতিমতো আবারো মুগ্ধ করে দিয়েছিল সকলকে।

এদিন চতুর্থ স্থান দখল করেছেন সৌভিক-মেঘা জুটি। উল্লেখ্য, মেঘা জি বাংলার আসন্ন ধারাবাহিক ‘পিলু’তে ইতিমধ্যেই অভিনয় করার সুযোগ পেয়ে গিয়েছেন। এদিন সকলেই অনেক পুরস্কার পেয়েছেন, পেয়েছেন সকল অনুরাগীদের ভালোবাসা ও সমর্থন।

এদিন চ্যাম্পিয়ন হয়ে অর্ণব-সুকন্যা ট্রফির পাশাপাশি পেয়েছেন ৯ লাখ টাকা। অনেক পরিশ্রমের পর এদিন এই জায়গা দখল করতে পেরেছিলেন তারা। এই সিজনে নৃত্যগুরুর দায়িত্বে ছিলেন বাংলা ইন্ডাস্ট্রির ৪ অভিনেতা-অভিনেত্রী, ওম সাহানি, দেবলীনা কুমার, রিমঝিম মিত্র এবং সৌমিলি বিশ্বাস। এনারা প্রত্যেকেই ভালো অভিনেতা-অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভাল নৃত্যশিল্পীও। আর এই দীর্ঘ সাত মাস ধরে এই পুরো রিয়্যালিটি শো সঞ্চালনার দায়িত্বে ছিলেন টলিউডের দুই স্বনামধন্য অভিনেতা অঙ্কুশ হাজরা ও বিক্রম চ্যাটার্জী। যাদের সঞ্চালনার গুনে এক অন্য মাত্রা পেয়েছিল এই ডান্স শো।

Back to top button