প্রেমিকার জন্মদিনে অভিষেক-দিয়ার অন্তরঙ্গ ছবি পোস্ট সোশ্যাল মিডিয়ায়, নিমেষে ভাইরাল ছবি

অভিষেক-দিয়ার ভালোবাসার সম্পর্ক বেশ কিছু বছরের। জি বাংলার ‘সীমা রেখা’ সিরিয়ালে অভিনয় করার সময় তাদের প্রথম আলাপ।

আর তার পর থেকেই তাদের বন্ধুত্বটা পরিণত হয় প্রেমের সম্পর্কে। দিয়া-অভিষেক প্রায়ই নিজেদের ছবি পোস্ট করেন তাদের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকে। তারা দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ।

বর্তমানে বাংলা ইন্ডাস্ট্রিতে দিয়া-অভিষেক জুটির যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। দুদিন আগেই ছিল দিয়া মুখার্জ্জীর জন্মদিন ছিল। ঐ দিনই অভিষেক বোস তার নিজের ইনস্টাগ্রামের অ্যাকাউন্ট থেকে প্রেমিকা দিয়ার সাথে ছবি পোস্ট করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানায়।

ছবির ক্যাপশনে অভিষেক লেখেন অভিনেত্রী দিয়ার জন্মদিন যেন তার হাসির মতোই সুন্দর হয়। সেই ছবি দিয়াও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন। লকডাউন হওয়ার কারণে নিজের জন্মদিন সেলিব্রেট করতে পারেননি অভিনেত্রী।

অভিষেক বোসের অভিনয় জীবন শুরু হয় জি বাংলার জনপ্রিয় সিরিয়াল সীমারেখার মধ্যে দিয়ে। এরপর জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘নেতাজি’-তে নেতাজির চরিত্রে অভিনয় করার সুযোগ পান।

নেতাজি সিরিয়ালে দিয়া-অভিষেক একসাথে অভিনয় করেছেন। এখন অভিষেক স্টার জলসার ‘গঙ্গারাম’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন।

দিয়া ২০১২ সালে ‘সতী’ সিরিয়ালের মাধ্যমে টেলিভিশন জগৎ-এ এসেছিলেন। বর্তমানে দিয়া জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-তে শ্রীতমা-র চরিত্রে অভিনয় করছেন।