বাংলা সিরিয়াল

‘পর”কীয়া ঢুকিয়ে ভালো সিরিয়ালটার শ্রাদ্ধ করে দিলো’! জি বাংলার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের গল্প দেখে চরম বিরক্ত দর্শকরা

বেশ কিছুদিন আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকটি সম্প্রচার যেখানে দীর্ঘদিন পর ছোট পর্দায় দেখতে পাওয়া গিয়েছিল টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। বলাই বাহুল্য অন্যরকম একটি গল্প দিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিকের পথ চলা।

একজন গৃহবধূ কিভাবে সমস্ত বাধা পেরিয়ে কলেজে যাবেন পড়াশুনা শেষ করতে সেই গল্প দিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিকের প্রথম পর্ব। কিন্তু ক্রমশ ধারাবাহিকের গল্প এখন পড়াশোনা থেকে পরকীয়ার দিকে চলে গিয়েছে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এবার তীব্র ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল ধারাবাহিকের অনুগামীদের।

প্রসঙ্গত গোটা বিষয়টি নিয়ে সম্প্রতি মুখ খুলেছিলেন ধারাবাহিকের প্রাক্তন পরিচালক সুমন দাস। তিনি জানিয়েছিলেন ধারাবাহিকের প্রযোজকরা পরকীয়াকে মূল গল্প হিসেবে দেখাতে চাইছেন। যে কারণে ধারাবাহিকের পরিচালনা ছেড়ে সরে আসতে বাধ্য হয়েছিলেন তিনি। এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের মতামত প্রকাশ করতে দেখা গেল দর্শকদের।

তারা জানালেন ধারাবাহিকটি অত্যন্ত মৌলিকত্ব নিয়ে শুরু হলেও পরকীয়ার মাধ্যমে আর পাঁচটা সিরিয়ালের মতোই হয়ে গিয়েছে এখন। প্রসঙ্গত এই ধারাবাহিকে অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় এর অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে। কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকরা অনুরোধ করেছেন নির্মাতাদের পরকীয়া ছেড়ে অন্য কিছু নিয়ে ধারাবাহিকের গল্প তৈরি করার জন্য।

Back to top button