বাংলা সিরিয়াল

বয়স ৪০’এর কোটায়, তবুও বোল্ড অবতারে পায়েল সরকার প্রতিনিয়ত উষ্ণতা ছড়াচ্ছেন সোশ্যাল মিডিয়ায়

পায়েল সরকার টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম। বয়সটা শুধুই একটা সংখ্যা, তা অভিনেত্রী প্রমাণ করছেন প্রতিদিন। বয়স পৌঁছেছে ৪০-এর কোটায় তবুও এখনো সিঙ্গেল রয়েছেন অভিনেত্রী। নিজের কাজ নিয়েই ব্যস্ত তিনি। বয়স বাড়ছে তবে তাকে দেখে তা বোঝার উপায় নেই। এখনো ফুল ফ্লেজে কাজ করে যাচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর একটি পুরনো ছবি ভাইরাল হয়েছে আবারও, যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

বর্তমান যুগের অভিনেত্রীদের সাথে রীতিমতো পাল্লা দিয়ে অভিনয় করছেন পায়েল সরকার। সোশ্যাল মিডিয়াতেও ভালোই সক্রিয় অভিনেত্রী। প্রতিদিন নিজের একাধিক বোল্ড ফটোশুটের ছবি কিংবা বানানো ভিডিও শেয়ার করে থাকেন তিনি, যা ভাইরাল হতে সময় লাগে না। উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয় অভিনেত্রী। প্রায়ই অভিনেত্রীকে নিজের বোল্ড লুক দিয়ে উষ্ণতা ছড়াতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার। সম্প্রতি গতবছরের আগস্ট মাসে অভিনেত্রীর শেয়ার করা একটি বোল্ড ফটোশুটের ছবি পুনরায় ভাইরাল হয়েছে তার অগণিত ভক্তদের মাঝে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী একটি ডিজাইনার সাদা শর্ট ড্রেস পড়েছেন। ব্যাকগ্রাউন্ড দেখেই স্পষ্ট হয়েছে এটি ফটোশুটের জন্য বানানো একটি আর্টিফিশিয়াল সেট। অভিনেত্রীর চাহনিতে ছিল একরাশ আবেদন যা তার সমস্ত পুরুষ ভক্তদের মধ্যে ছড়িয়েছে উষ্ণতা। এই পোশাকে অভিনেত্রীর ঊরু ছিল উন্মুক্ত এবং বক্ষ বিভাজিকা ছিল স্পষ্ট। রংচঙে হাই হিলে, খোলা চুলে, নুড মেকাপে রীতিমতো লাস্যময়ী রূপে সোশ্যাল মিডিয়ার পাতায় ধরা দিয়েছিলেন অভিনেত্রী। যা রাতের ঘুম উড়িয়েছিল নেটনাগরিকদের একাংশের। উল্লেখ্য, সম্প্রতি টলিউডের অভিনয় জগতের তারকাদের জন্য আয়োজিত ভার্চুয়াল ফাফদা অ্যাওয়ার্ড শোতে দেখা মিলেছিল তার। সেখান থেকেও একাধিক ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Back to top button