জি বাংলার “মিঠাই” এর গল্পে নতুন মোড়, মিঠাইকে নকল করছেন উচ্ছেবাবু! তবে কি এবার ঘুচল মিঠাই ও উচ্ছেবাবুর দূরত্ব!

জি বাংলার জনপ্রিয় সিরায়াল “মিঠাই” তে আসতে চলেছে নতুন মোড়। মিঠাই ও উচ্ছেবাবুর রসায়ন এখন জমে উঠেছে। দর্শকদের মনে অবশ্য ভয় যদি সত্যি মিঠাই ও উচ্ছেবাবুর মধ্যে ডিভোর্স হয়ে যায়।

তবে গল্পের মোড় অন্যকিছু। এই অবস্থায় করোনার জেরে শুটিং হচ্ছে বাড়িতেই। বাড়িতে থেকেই অভিনেতা অভিনেত্রীরা মনরঞ্জন করে চলেছে দর্শকদের।

বনেদি পরিবারের সবার প্রিয় মিঠাই, সব থেকে বেশি প্রিয় হল দাদুর। মোদক পরিবারের পারিবারিক ব্যাবসা এখন সেই দেখছে। পরিবারের ব্যাবসায় কোনো ইন্টারেস্ট নেই সিড অর্থাৎ সিদ্ধার্থের।

সে ব্যাস্ত নিজের জীবন ও কাজ নিয়ে। সেই জীবনেই ঢুকে পড়েছে মিঠাই। বাড়ির সবার জন্য চিন্তা তার। কিন্তু যতই করুক না কেন উচ্ছেবাবুর মন পাওয়া বড় মুশকিল। বাড়ির সবার সাথে সাথে উচ্ছেবাবুর নকল করে মিঠাই।

যদিও এ ব্যাপারে বেশ কয়েকবার বকাও খেয়েছে সে কিন্তু তাতে কি, এত সহজে হাল ছাড়ার পাত্রী নয় সে। দিব্যি গোমড়ামুখো উচ্ছেবাবুকে মুখ ভেংচে চলে যায় সে।

এবার গল্পে নতুন মোড়, আগে মিঠাইয়ের কথায় রাগ করতে দেখা যেত যাকে সে কি না এখন মিঠাইয়ের সঙ্গে বেশ ভাব করতে যাচ্ছেন তিনি। তাহলে কি মিঠাইয়ের ম্যাজিক সিদ্ধার্থের উপরও কাজ করছে। টা বোঝার জন্য তো অবশ্যই চোখ রাখতে হবে জি বাংলার “মিঠাই” এর উপর।