বাংলা সিরিয়াল

মিঠাই, মাধবীলতা,নবাব নন্দিনীকে টেক্কা দিতে এবার জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘রং মিলান্তি’! কে হবে এই ধারাবাহিকের নায়িকা? কেমন হবে এই ধারাবাহিকের গল্প জানুন?

স্টার জলসা একটার পর একটা ধারাবাহিক আসছে। কিছুদিন আগেই সাহেবের চিঠি, একাদোক্কা ধারাবাহিক এসেছে স্টার জলসায়। সাহেবের চিঠিতে দেবচন্দ্রিমা ও প্রতীককে দেখা যাচ্ছে অন্যদিকে এক্কা দোক্কায় দেখা যাচ্ছে সোনা মনি ও সপ্তর্ষি কে। এই দুই ধারাবাহিক‌ই অল্প কিছুদিন হল শুরু হয়েছে আর এর মধ্যে দর্শকদের মন‌ও জয় করে নিয়েছে। এই দুই ধারাবাহিকের কনসেপ্ট তো কিন্তু বেশ অদ্ভুত। একটি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে একজন সুপারস্টার যে বর্তমানে প্রতিবন্ধী তার একটা পা হারিয়ে ফেলেছে, তার জীবনে একটি মেয়ে কীভাবে আলোর ছোঁয়া নিয়ে আসে এবং তাকে আবার সমাজ মুখী করে তোলে। অন্যদিকে অপর ধারাবাহিকটিতে দেখানো হচ্ছে দুটি পরিবারের বিবাদ এবং দুই ছাত্র ছাত্রীর ডাক্তারির পরীক্ষায় প্রথম হওয়ার লড়াই। অভিনব কনটেন্ট দুটোরই।

এখানেই শেষ নয়, স্টার জলসা আরো দুটি প্রোমো শ্যুট করে ফেলেছে। স্টার জলসা তে আরো দুটি নতুন ধারাবাহিক আসছে একটি হলো রিজুয়ান ও ইন্দ্রানীর‘নবাব নন্দিনী’, অপরটি হল শ্রাবণী ও সুস্মিতার ‘মাধবীলতা’। নবাব নন্দিনী ধারাবাহিকটি একটি একটি ফুটবলার এবং একজন স্বাবলম্বী মেয়ের গল্প, মাধবীলতা ধারাবাহিকটি একজন প্রকৃতি প্রেমী মেয়ের গল্প। একই সাথে কালার্স বাংলাতেও নতুন ধারাবাহিকের একটি প্রোমো দিয়েছে ধারাবাহিকের নাম ‘ক্যানিংয়ের মিনু’ এটি একটি সাধারণ মেয়ের জননেত্রী হওয়ার লড়াই।

এত নতুন নতুন ধারাবাহিক যেখানে চ্যানেলগুলোতে আসছে সেখানে জি বাংলায় কোন নতুন ধারাবাহিক নেই এই নিয়ে দর্শকদের মধ্যে বেশ গুঞ্জন শুরু হয়েছে। দর্শকরা চাইছেন জি বাংলাতেও যাতে নতুন কোন ধারাবাহিক আসুক। কিন্তু জি বাংলার তরফ থেকে এখনো অবধি নতুন কোন প্রোমো বা নতুন কোন ধারাবাহিক আসার খবর দেখানো হয়নি। যদিও লালকুঠি এবং বোধিসত্ত্বের বোধ বুদ্ধি এই দুটি ধারাবাহিক সম্প্রতি শুরু হয়েছে, তবু অন্য চ্যানেল গুলিতে যেখানে যেভাবে একটার পর একটা নতুন ধারাবাহিক আসছে সেখানে জি দর্শকরাও চাইছেন নতুন কিছু আসুক। এইবার জি দর্শকদের জন্য এলো সুখবর। শোনা যাচ্ছে খুব শীঘ্রই জি বাংলাতে একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে এবং খুব শীঘ্রই তার প্রোমো শ্যুট হবে।

এই ধারাবাহিকে লিড রোলে দেখা যাবে শ্রীপর্ণা রায়কে। শ্রীপনা রায় এর আগের জি বাংলার করি খেলা ধারাবাহিকে অভিনয় করেছেন। শোনা যাচ্ছে ধারাবাহিকের নাম ‘রংমিলান্তি’। শোনা যাচ্ছে এটাও একটি পারিবারিক গল্প হতে চলেছে। এই ধারাবাহিকের প্রোডাকশন হয়ত সুরিন্দর হতে পারে। ধারাবাহিকের নায়কের ভূমিকায় কে থাকবেন সেই বিষয়ে কোন খবর পাওয়া যায়নি তার জন্য আমাদের অপেক্ষা করতে হবে।

Back to top button