বাংলা সিরিয়াল

সিরিয়াল দেখতে গিয়ে লক্ষাধিক টাকা ও গহনা খোয়ালেন কলকাতার দম্পতি, টিভিতে সিরিয়াল দেখার সুযোগ নিয়ে লক্ষাধিক টাকা ও গয়না হাতিয়ে নেওয়া হলো

রবিবার সন্ধ্যায় কলকাতার বুকে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে গিয়েছে। কসবার ১৫’র কলুপাড়া লেনের এক বাড়িতে ঘটনাটি ঘটেছে। বাড়ির সদস্যদের সিরিয়াল দেখার সুযোগ নিয়েই চুরির ঘটনাটি ঘটিয়েছে দুষ্কৃতীরা। বাড়ির কর্তা চার লক্ষাধিক টাকা ও লক্ষাধিক টাকার গয়না চুরি যাওয়ার কথা জানিয়েছেন পুলিশকে।

বাড়ির কর্তার কথা অনুযায়ী, প্রতিদিনের মতোই সেদিনেও তিন তলা বাড়ির একতলায় ঘরে পরিবারের বেশ কয়েকজন সদস্য একসাথে বসে সিরিয়াল দেখছিলেন। আর সেই সুযোগেই ছাদ দিয়ে দোতলার ঘরে ঢুকে রীতিমতো লন্ডভন্ড করে চুরি করেছে দুষ্কৃতীরা, এমনই অভিযোগ তুলেছেন বাড়ির কর্তা গোপাল হালদার। ঘটনার সময় গোপাল হালদার তার স্ত্রী ও ছেলের সাথে বাইরে গিয়েছিলেন বলেই জানিয়েছেন। চুরি হওয়ার সময় দোতালা পুরো ফাঁকা ছিল এমন কথা তার থেকেই জানা গিয়েছে। সেই সুযোগটারই সদ্ব্যবহার করেছে দুষ্কৃতীরা।

বাড়ির কর্তার বয়ান অনুযায়ী, তিনতলার ছাদ দিয়ে দুষ্কৃতীরা দোতলার ঘরে নেমে ছিটকানি ভেঙে আলমারি লন্ডভন্ড করে নগদ তিন লক্ষ টাকা ও আড়াই লক্ষ টাকার গয়না চুরি করে নিয়ে গেছে দুষ্কৃতীরা। এসে আলমারির ভেতরকার লকার ভাঙা অবস্থাতেই দেখেছেন গোপাল হালদার। বাড়ির মধ্যে থেকে একটি ছেনি ও হাতুড়ি উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্যদের কথা অনুযায়ী সম্ভবত সন্ধ্যা সাতটা নাগাদই ঘটনাটি ঘটেছে। রাত আটটা নাগাদ পরিবারের কোনো সদস্য দোতালায় উঠেছিলেন, তিনিই প্রথম দেখেন ঘর লন্ডভন্ড হয়ে পড়ে আছে।

ঘরের অমন অবস্থা দেখে তারা রীতিমতো চিৎকার-চেঁচামেচি শুরু করে দিয়েছিলেন। তাদের চিৎকার-চেঁচামেচি শুনে আশেপাশের প্রতিবেশীরা ছুটে এসেছিলেন তাদের বাড়িতে। এরপর খবর দেওয়া হয়েছিল পুলিশে। আপাতত এই ঘটনার তদন্ত চলছে। বাড়ির কর্তা পুলিশকে এও জানিয়েছিলেন, বাড়ির ছাদ দিয়ে তিনি দুষ্কৃতীদের পালিয়ে যেতে দেখেছেন। তবে ভর সন্ধ্যেবেলায় এমন চুরির ঘটনা ঘটে যাওয়ায় কলুপাড়া লেনের পরিবেশ এখন পুরোপুরি থমথমে। সেখানকার মানুষ রীতিমতো আতঙ্কিত হয়ে রয়েছেন।

Back to top button