বাংলা সিরিয়াল

খেলনা বাড়িকে হারাতে আর সাহেবের চিঠিকে স্লট লিডার বানাতে এইবার নতুন গুটি সাজালো সাহেবের চিঠি ধারাবাহিকের নির্মাতারা! এইবার কি তবে সাড়ে ছটা স্লটলিড করবে সাহেবের চিঠি?

দর্শকদের মনোরঞ্জন করবার জন্য স্টার জলসায় একের পর এক নতুন সিরিয়াল আসছে। জি বাংলার সাথে টেক্কা দেওয়ার জন্য স্টার জলসায় একটার পর একটা নতুন ধারাবাহিক আসছে। সাম্প্রতিক কালে স্টার জলসায় যে দুটো নতুন ধারাবাহিক এসেছে তার মধ্যে অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘সাহেবের চিঠি’। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে বাংলার সেরা আইকন সাহেব মুখার্জী এক্সিডেন্টে নিজের একটি পা হারানোর পর থেকে ভক্তদের থেকে নিজেকে সম্পূর্ণ লুকিয়ে রেখেছেন। অন্যদিকে একজন পোস্ট ওম্যানের চাকরি করা চিঠি সে সাহেবের জীবনে আলোর ছোঁয়া নিয়ে আসে।

সাহেবকে প্রথম অন্ধকার থেকে আলোয় নিয়ে আসে সে। আর সাহেবের মা যখন বুঝতে পারেন সাহেবের জন্য চিঠিই একমাত্র উপযুক্ত পাত্রী। একমাত্র চিঠিই পারবে সাহেবকে তার অন্ধকার জগত থেকে আলোয় ফিরিয়ে আনতে, তখন সাহেবের মা চিঠির বাড়িতে যায় সাহেবের জন্য সম্বন্ধ নিয়ে। চিঠি সব জেনে সাহেব কে বিয়ে করতে রাজি হয় অন্যদিকে সাহেবের পরিবারে সাহেবের মা জানায় সাহেবের বিয়ে ঠিক হয়েছে তবে কার সাথে সাহেবের বিয়ে ঠিক হয়েছে সে নিয়ে তিনি মুখ খোলেন না। এই বিষয়টা রহস্যই থাকে।

এই ধারাবাহিকে কাস্টিং ও খুব সুন্দর করা হয়েছে। ধারাবাহিকের সাহেবের চরিত্রে অভিনয় করছে প্রতীক সেন অর্থাৎ মোহর ধারাবাহিকের শঙ্খ, খোকাবাবু ধারাবাহিকের খোকা। অন্যদিকে চিঠি চরিত্রে অভিনয় করছেন দেবচন্দ্রিমা অর্থাৎ সাঁঝের বাতির চারু। তবে এতকিছু করার পরও দেখা যায় যে সাহেবের চিঠি ধারাবাহিকটি তেমন টিআরপি পাচ্ছে না। সন্ধ্যের সাড়ে ছটায় স্লট লিড করছে জি বাংলা। নিত্যনতুন ধামাকাদার প্রমো দিয়েও টিআরপি তুলতে পারছে না এই ধারাবাহিক। তাই টিআরপিতে জি বাংলাকে টেক্কা দিতে ও সাহেবের চিঠি ধারাবাহিককে স্লট লিডার বানাবার জন্য এইবার সিরিয়ালের টিমেও বদল আনা হয়েছে। একটি গুরুত্বপূর্ণ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী সাহেবের চিঠি ধারাবাহিক থেকে পুরনো পরিচালক বদলে একটি নতুন পরিচালক আনা হয়েছে। যাতে সাহেবের চিঠি এইবার স্লট লিড করে।

Back to top button