বাংলা সিরিয়াল

‘আপনাদের জন্য ফিরে এলাম’! বাবার শ্রাদ্ধানুষ্ঠান সেরেই দিদি নাম্বার ওয়ানের শুটিংয়ে ফিরলেন সদ্য পিতৃহারা অভিনেত্রী রচনা ব্যানার্জী

গত ১৫ই নভেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জীর বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছিল দীর্ঘদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। মাঝখানে চিকিৎসায় সাড়া দিলেও হঠাৎই শারীরিক অবস্থার অবনতি ঘটেছিল তার। বাবার মৃত্যুর পর মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি।

পাশাপাশি হাতে থাকা সমস্ত কাজ বন্ধ করে নিজেকে ঘরবন্দি করেছিলেন অভিনেত্রী। তবে এবার অনুগামীদের দাবি মিটিয়ে বাবার শ্রাদ্ধানুষ্ঠান সেরেই দিদি নাম্বার ওয়ান এর শুটিং সেটে ফিরে এলেন রচনা। জানালেন তিনি মানসিকভাবে বিপর্যস্ত হলেও অনুগামীদের আনন্দ দিতেই শুটিং করার সিদ্ধান্ত নিয়েছেন।

প্রসঙ্গত রচনা ব্যানার্জি অনুপস্থিত থাকাকালীন তার হয়ে সঞ্চালনার দায়িত্ব সামলাতে ছিলেন ‘রান্নাঘর’খ্যাত সুদীপা এবং অভিনেতা সৌরভ দাস। তবে নেটিজেনদের একটি বড় অংশ মোটেও তাদেরকে মেনে নিতে পারেননি মন থেকে। যে কারণে বারবার রচনা ব্যানার্জীকে দেখতে চেয়ে দাবি জানান তারা।

এদিন শুটিংয়ে ফিরে অভিনেত্রী জানিয়েছেন তার অনুপস্থিতিতে সুদীপা এবং সৌরভ অত্যন্ত গুরুত্বের সঙ্গেই দায়িত্ব সামলেছেন। তবে এদিন অনুগামীদের একাংশ অভিনেত্রীকে দেখার পর মনে করছেন তার মধ্যে আগের সেই প্রাণোচ্ছল ভাব আর নেই। পাশাপাশি তাকে দেখে স্পষ্ট বোঝা গিয়েছে কান্না চেপে হাসি মুখে শুটিং করছেন তিনি। তাই তার উদ্দেশ্যে শক্ত থাকার বার্তা ছুঁড়ে দিয়েছেন অনুগামীরা।

Back to top button