বাংলা সিরিয়াল

‘মিঠাই’এ বড় চমক! পুলিশ অফিসারের বেশে আসছেন ‘ওগো নিরুপমা’ খ্যাত অভিনেত্রী অর্কজা আচার্য

স্টার জলসার সম্প্রচারিত হওয়া ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের মন কেড়ে নিয়েছিলেন অভিনেত্রী অর্কজা আচার্য। দুর্বল চিত্রনাট্যর কারনে সিরিয়ালটি খুব বেশিদিন না চলায় অবশ্য ছোটপর্দা থেকে বিদায় নিতে হয়েছিল তাকে। কিন্তু স্বল্প পরিসরে তার অভিনয় নেটিজেনদের মনে থেকে গিয়েছিল। যে কারণে এবার জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’য়ে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাবে অভিনেত্রীকে।

জানা গিয়েছে ‘মিঠাই’য়ের রুদ্র চরিত্রের সঙ্গে প্রেম করার জন্য পর্দায় আসছেন অর্কজা। তবে শুধুমাত্র সেটাই তার পরিচয় হবে না। কারণ এবার ছোটপর্দায় তাকে পুলিশ রূপে দেখতে পাওয়া যাবে। বলাই বাহুল্য এই খবর সামনে আসতেই বেজায় চমকে উঠেছেন অভিনেত্রীর অনুগামীরা। কারণ এর আগে বাড়ির গৃহবধূর রূপে দেখতে পাওয়া গিয়েছিল তাকে। কিন্তু এবার সরাসরি সম্পূর্ণ বিপরীতে গিয়ে দুঁদে পুলিশ অফিসারের চরিত্রে দেখতে পাওয়া যাবে অর্কজাকে।

এব্যাপারে অভিনেত্রী জানিয়েছেন প্রথমবার পুলিশের পোশাক পড়ে ক্যামেরার সামনে শট দিতে গিয়ে বেজায় ঘাবড়ে গিয়েছিলেন তিনি। কিন্তু তার পরমুহুর্তেই তার মনে এসে গিয়েছিল রানী মুখার্জি অভিনীত বলিউড ছবি ‘মর্দানি’র উদাহরণ। যে কারণে সাহসের সঙ্গে শুটিং করতে পেরেছেন তিনি। তবে অভিনেত্রী জানিয়েছেন খুব শীঘ্রই আরো একবার ‘মর্দানি’ ছবিটি দেখবেন তিনি। কারণ এই ছবিটি তাঁর চরিত্র ঠিকঠাক ভাবে করার জন্য সহায়তা করবে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button