পাশ্চাত্য পোশাকে ফটোশুট ঊষসীর! নাভি উন্মুক্ত পোশাকে ব্যাপকভাবে ট্রোল্ড হলেন পর্দার কাদম্বিনী

টলিপাড়ায় কোরোনার জেরে সবই প্রায় বন্ধ। কিন্তু তাতে কি সোশ্যাল মিডিয়াতেই চলছে ফটোশুট। যবে থেকে লোকডাউন ঘোষিত হয়েছে সেদিন থেকেই সোশ্যাল মিডিয়াতে আগুন লাগাতে শুরু করেছেন অভিনেত্রীরা।

কখনো রাইমার ব্যাকলেস ফটোশুট তো কখনো আবার নুসরতের ইনস্টাগ্রাম রিলস। কিছু না কিছু লেগেই রয়েছে। তার উপর জুড়েছেন টেলিভিশন অভিনেত্রীরা।

কখনো কাদম্বিনী আবার কখনো বকুল হয়ে দর্শকের মন জয় করেছেন তিনি। বেশ কিছুদিন হল টেলিভিশন থেকে কিছুদিন বিরতি নিয়েছেন।

কিন্তু তাতে কি কাজ কখনো থেমে নেই তার। সোশ্যাল মিডিয়াতে দিব্বি একটিভ সবার প্রিয় কাদম্বিনী। সারাক্ষন কিছু না কিছু পোস্ট করেই যাচ্ছেন অভিনেত্রী।

সম্প্রীতি বেশ কিছু ওয়েস্টার্ন লুকে ফটো পোস্ট করেছেন কাদম্বিনী ওরফে ঊষসী। মুহূর্তের মধ্যে ছবিগুলি ভাইরাল হয়ে যায়। নাভি উন্মুক্ত করেও বেশ কিছু ছবি ছাড়েন তিনি।

আগের থেকে বেশ রোগাও হয়েছেন তিনি। পাশ্চাত্য পোশাকে অভিনেত্রী যে বেশ স্বাচ্ছন্দ অনুভব করেছেন তার মুখ দেখে তা স্পষ্ট। পাশ্চাত্য পোশাকের প্রতি টান শুধুই ফটোশুট নাকি অন্য কিছু। কিছুদিন আগে অভিনেত্রী জি বাংলার দিদি নাম্বার ওয়ানে এসে বলেন তার মনের মানুষ থাকেন বেশ দূরে। তবে কি এই ফটোশুট মনের মানুষকে ইমপ্রেস করাবার জন্যই তা এখনো জানা যায়নি।

যদিও প্রিয় অভিনেত্রীকে নাভি উন্মুক্ত পোশাকে দেখে মোটেই ভালো লাগেনি অনুরাগীদের। অনেকে কমেন্টে লেখেন ‘তোমাকে সব থেকে বেশি বাঙালি সাজেই বেশি মানায়’, আবার একজন অনুরাগী গম্ভীরভাবে প্রিয় অভিনেত্রীকে বকে বলেন, ‘তোমাকে আর সব হিরোইনদের থেকে অন্যরকম ভেবেছিলাম, কিন্তু তুমিও তাদের মতোই বাংলার সংকৃতিকে নষ্ঠ করবার জন্য উঠে পরে লেগেছ’।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

অনুরাগীদের এইরূপ আচরণ দেখে এখনো অবধি অভিনেত্রীর কোনোরকম মন্তব্য সামনে আসেনি। এই সমস্ত কথা শোনার পর ঊষসী কি পদক্ষেপ নেবেন তারই অপেক্ষা।