বাংলা সিরিয়াল

ড্রাগের নেশায় আসক্ত হয়ে থেমে গিয়েছিল শুভঙ্করের জীবন, ডুবতে বসেছিল কেরিয়ার, স্ত্রীয়ের চেষ্টাতেই মূলস্রোতে ফিরেছেন অভিনেতা, সুস্থ হয়ে ফিরলেন জনপ্রিয় টেলি অভিনেতা

ড্রাগের নেশা যেকোন মানুষকে রীতিমতো শেষ করে দেয়। জীবনের মূল স্রোত থেকে সরিয়ে আনে তাদের। যোগাযোগ বিচ্ছিন্ন করে সাধারণ জীবনযাপনের সাথে। তবে অনেক সময় জীবনের মূল স্রোত থেকে হারিয়ে যাওয়া সেই সমস্ত মানুষগুলোকে আবার স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনে তাদের ভালোবাসার মানুষরা। সম্প্রতি জীবনের মূল স্রোত থেকে হারিয়ে যাওয়া এবং তারপর আবারো ফিরে আসা এক ছোটপর্দার অভিনেতার গল্প উঠে এসেছে সকলের সামনে।

ছোটপর্দায় ‘জড়োয়ার ঝুমকো’, ‘তুমি রবে নীরবে’র মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শুভঙ্কর সাহা। সেই সময়ে ছোটপর্দার বেশ পরিচিত মুখ হয়ে উঠেছিলেন অভিনেতা। তবে হঠাৎ করেই তিনি হারিয়ে যান টেলিভিশনের পর্দা থেকে। বেশ অনেকদিন অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন অভিনেতা। ড্রাগের নেশায় তিনি এমনভাবে আসক্ত হয়েছিলেন যা তাকে সাধারণ জীবনযাপন থেকে অনেকটাই দূরে নিয়ে গিয়েছিল। পরবর্তীকালে তার স্ত্রীয়ের চেষ্টায় তিনি সেই পরিস্থিতি থেকে বেরিয়ে ফিরে আসেন মূলস্রোতে।

সেইসময় তার পরিবারে নেমে এসেছিল এক বিশাল বিপর্যয়। হঠাৎ করেই আকস্মিকভাবে মারা যায় তার দিদি। দিদি মারা যাওয়ার কয়েকদিনের মধ্যেই মারা যায় তার মা। এই পুরো ঘটনা যে তিনি ভীষণ ভাবে ভেঙে পড়েছিলেন এবং অবসাদে ভুগছিলেন। সেইসময় তার পরিবারে বাবা ছাড়া আর কেউই ছিলেন না। আর সেইসময়ই অবসাদ ও একাকিত্বের কারণে তিনি ড্রাগের নেশায় আসক্ত হয়ে পড়েন।

এই ঘটনার পরেই তার তৎকালীন প্রেমিকা এবং বর্তমান স্ত্রী সেই সময় তার সাথে দিনের বেশিরভাগ সময়টাই কাটাতে শুরু করেন। বলাই বাহুল্য তার পুরো দায়িত্বই নিয়ে নেন নিজের কাঁধে। সেইসময়ে মাঝে মাঝেই নেশায় আসক্তির কারণে নিজের উপর আক্রমণাত্মক হয়ে উঠতেন, যা সবসময় সামলানো সম্ভব হতো না। পরবর্তীকালে পরপর সাতটি রিহ্যাব সেন্টারে তাকে রাখতে হয়েছিল। সেইসময় তার উপর রাখা হতো কড়া নজরদারি। আর পাশাপাশি প্রতিদিন নিয়মিত তাকে কাউন্সিলিং করানো হতো। প্রফেশনালদের সাহায্যেই বর্তমানে তিনি ফিরেছেন জীবনের মূল স্রোতে। এই মুহূর্তে স্টার জলসার বরণ ধারাবাহিকে আবারও অভিনয় করতে দেখা যাচ্ছে শুভঙ্কর সাহাকে। জীবনের ঐ কঠিন সময় থেকে আজ পর্যন্ত তার স্ত্রী একবারের জন্যেও তার হাত ছাড়েননি সবসময় তার পাশে থেকেছেন, তা সত্যিই প্রশংসনীয়।

কয়েকদিন আগেই ছোটপর্দার অভিনেতা শুভঙ্কর সাহা নিজেদের বিবাহবার্ষিকীতে তার স্ত্রীর সাথে ছবি শেয়ার করে লিখেছিলেন, তার মতো একজন মানুষকে নিজের জীবনে পেয়ে তিনি সত্যিই খুবই খুশি। এমনকি তিনি নিজের স্ত্রীকে তার জীবনের ভালোবাসার রক্ষাকবচ বলে অভিহিত করেছেন।

Back to top button