টলিউড

৪০-র স্বস্তিকা মুখার্জির ব্লাউজ ছাড়া ছবির আগুনের ঝলকানিতে ফের বাড়লো সোশ্যাল মিডিয়ার উষ্ণতার পারদ! চোখ ফেরানোই এখন দায় হয়ে পড়েছে নেটিজেনদের

টলিউডের বিশেষ আলোচিত এবং সমালোচিত নায়িকা হলেন স্বস্তিকা মুখার্জি। কখনো তিনি থাকেন সমালোচনায় আবার কখনো দর্শকদের দেখা যায় তার প্রশংসায় পঞ্চমুখ হতে। করোনা পরিস্থিতির জেরে হাতে হাত লাগিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

এছাড়াও রয়েছে তার বাড়িতে একাধিক সারমেয়ের বাস। রাস্তায় এক কোণে অবহেলায় পড়ে থাকা নিষ্পাপ প্রাণী গুলোকে তিনি নিজের কাছে আদর যত্নে বড় করেন।

কেউ কটুক্তি করলে অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি সেই কটূক্তিকারী কে যোগ্য জবাব দিতেও ছাড়েন না। ৪০ বছর বয়স পার হয়ে গেলেও তার রূপে মুগ্ধ দর্শক এ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে একটি সবুজ রঙের শাড়িতে।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

শাড়ির পাড়ে রয়েছে রুপোলী জরির ঘন কাজ। মাঝে রয়েছে ছোট ছোট মোটিফ। তবে এই ছবির বিশেষত্ব হলো শাড়ির সঙ্গে ব্লাউজ পরেননি তিনি।

কপালে বড় লাল টিপ, নাকে নাকছাবি, চুলে একটি সুন্দর খোপা, হাতে রয়েছে একগোছা চুরি, গলায় রয়েছে একটি হাড়। সঙ্গে হাতের উপরের দিকে দেখা যাচ্ছে একটি বাজু ও। এমন খোলামেলা রুপের জন্যই অভিনেত্রীর দিক থেকে চোখ ফেরানো যেন দায় হয়ে দাঁড়িয়েছে।

এই ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার পরই অভিনেত্রীর অনুরাগীরা তার প্রশংসায় পঞ্চমুখ। কেউ লিখেছেন,”তুমি এত কেন সুন্দর বলতো”, আবার কারোর বক্তব্য,”এভাবে বারবার প্রেমে ফেলোনা।” একজন নেটিজেন লিখেছেন,”তোমায় দেখি আর হিংসা করি।” শুধু কমেন্টেই শেষ নয় রয়েছে একগুচ্ছ লাভ আগুন প্রভৃতি ইমোজির মত মুগ্ধতার কমেন্ট।

Back to top button

Ad Blocker Detected!

Refresh