দক্ষিণী সিনেমার স্টাইলে প্রেম এসেছে বালিকা বধু’র আনন্দীর জীবনে, জেনে নিন তার জীবনের প্রেম কাহিনী

‘বালিকা বধূ’ সিরিয়ালটির নাম সকলেই কমবেশি শুনেছেন। দর্শক মহলে ভীষণভাবে জনপ্রিয় কিছু সিরিয়ালের মধ্যে বালিকা বধূ সিরিয়ালটি অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল।

এই সিরিয়ালটি হিন্দি ভাষায় অনুষ্ঠিত হয়েছিল। অনেক বছর চলেছিল এই সিরিয়ালটি। ২০০৮-২০১৬ পর্যন্ত কালার্স টিভিতে দেখানো হতো এই বালিকা বধূ সিরিয়ালটি।

এই সিরিয়ালে ছোট আনন্দী চরিত্রে অভিনয় করতো আভিকা গোর। বালিকা বধূ সিরিয়ালের আনন্দী চরিত্রটি জনপ্রিয়তার চূড়ান্ত শিখরে পৌঁছে দিয়েছিল আভিকাকে।

সম্প্রতি ছোট আনন্দীর প্রেম কাহিনী নিয়ে সরগরম নেট দুনিয়া। সেই ছোট্ট আনন্দী এখন অনেকটাই বড় হয়ে গেছে। এখন তার বয়স ২৩ বছর। বর্তমান সময়ে অভিনেত্রী আভিকা সমাজকর্মী মিলিন্দ চাঁদওয়ানির সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Avika Gor (@avikagor)

মিলিন্দের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা সবার সামনে প্রকাশ করলেন আভিকা। জানা গেছে মিলিন্দকে আভিকা প্রথম নিজের মনের কথা জানিয়েছিলেন।

আভিকা অর্থাৎ বালিকা বধূ সিরিয়ালের ছোট্ট আনন্দী জানান, “প্রথম দেখাতেই প্রেম, এ কথা বলব না। তবে, আমিই প্রথম বলেছিলাম ভালবাসি। ঠিক যেন দক্ষিণী ছবির মতো। যেখানে নায়িকা নায়ককে প্রেমের প্রথম ইজহার করে।

এবং হিরো বুঝতেই পারে সেও প্রেমে পড়েছে হিরোয়িনের…এমন কিছুই ঘটেছিল আমার এবং মিলিন্দের জীবনে।” হায়দ্রাবাদের একটি অনুষ্ঠানে মিলিন্দকে প্রথম দেখেছিলেন আভিকা।

এর আগে আভিকা ২০ বছরের বড় কোস্টার মণীশের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। মিলিন্দ যদি তাকে এখনি বিয়ে করে নিতে বলেন তাহলে সে রাজী এক পায়ে বিয়ে করার জন্য। এই কথাটি নিজের মুখেই জানান অভিনেত্রী।

বর্তমানে ছোটপর্দায় আভিকাকে খুব একটা অভিনয় করতে দেখা যায় না। তবে এখন সে দক্ষিণী ছবিতে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। অভিনয়ের পাশাপাশি কিছু ছবিতে প্রযোজনার কাজও করেছেন অভিনেত্রী।