বিনোদন

মাত্র ৪ বছর বয়সে বাবার দৌলতে ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসছেন আল্লু অর্জুনের ছোট্ট মেয়ে! আল্লু পরিবারের চতুর্থ প্রজন্মের প্রবেশ ঘটছে ইন্ডাস্ট্রিতে

তেলেগু চলচ্চিত্র তারকা আল্লু অর্জুনের কন্যা এবারে অভিনয় জগতে পা রাখতে চলেছে। বৃহস্পতিবার আল্লু অর্জুন টুইটারের মাধ্যমে নিজে এই খবরটি সকলকে জানান। শুধু তেলেগু নয় বলিউড, টলিউড আল্লু অর্জুনের অনেক ভক্ত রয়েছে। এরপরে তার মেয়ে আসতে চলেছে ইন্ডাস্ট্রিতে একজন বাবা হিসেবে তিনি গর্ব বোধ করছেন বলে জানিয়েছেন।

আল্লু অর্জুন টুইট করেছেন, “চতুর্থ প্রজন্ম, আল্লু আরহা ‘শকুন্তলাম’ মুভি দিয়ে আত্মপ্রকাশ করবেন বলে আল্লু পরিবারের পক্ষে গর্বের মুহূর্ত। আমার মেয়েকে তার অভিষেক হিসাবে এই সুন্দর সিনেমা উপহার দেওয়ার জন্য আমি গুণেশেখর এবং নীলিমা গুনাকে ধন্যবাদ জানাতে চাই। ”

আল্লু অর্জুনের মেয়ের বয়স মাত্র ৪। খুদে এই সদস্য কে দেখা যাবে দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনিকের সঙ্গে। এই নিয়ে আল্লু পরিবারের চতুর্থ প্রজন্মের প্রবেশ হচ্ছে ইন্ডাস্ট্রিতে। এর আগে তার বাবা ঠাকুরদা রা কাজ করে গেছেন। এরপর আল্লু অর্জুন স্বয়ং নিজে ইন্ডাস্ট্রিতে আধিপত্য গড়ে গেছেন। এরপর দেখা যাবে তার সন্তানকে। শকুন্তলাম ছবির সাফল্য জন্য অর্জুন আগাম শুভেচ্ছা জানিয়েছেন সকলকে।

আল্লু অর্জুন নিজে মাত্র ১৮ বছর বয়সের ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন। তার প্রথম ছবি ‘গঙ্গোত্রী’। এরপর একের পর এক হিট সিনেমা ইন্ডাস্ট্রিকে দিয়ে গেছেন তিনি। তার জনপ্রিয় সিনেমা গুলির তালিকায় রয়েছে আরিয়া’, ‘আরিয়া ২’, ‘বনি’, ‘পারুগু’, ‘বারুদু’ ‘হ্যাপি’ ও ‘জুলাই’ ইত্যাদি। আল্লু অর্জুন এর ভক্ত দেশের নানা প্রান্তে ছড়িয়ে আছে। এবারে তার খুদে কন্যার সাফল্যের জন্য অনেকেই শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। তার উজ্জ্বল ভবিষ্যতের জন্য প্রচুর শুভেচ্ছা বার্তা পেয়েছেন ছোট্ট এই শিল্পী।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

Back to top button