ইন্সটাগ্রামে শাড়িতে উন্মুক্ত নাভি দেখিয়ে নেটিজেনদের বুকে ঝড় তুললেন অভিনেত্রী অদ্রিজা

সম্প্রতি অভিনেত্রী অদ্রিজা রায়ের ফ্যান ক্লাব থেকে অদ্রিজার একটি সুন্দর ফটো শেয়ার করা হয়েছে ইন্সটাগ্রামে। ফটোতে অদ্রিজার পরনে রয়েছে আগুনরঙা শিফন শাড়ি ও সবুজ রঙের সুতোর কাজ করা স্লিভলেস ক্রপ ব্লাউজ। শাড়ির সঙ্গে পরেন নি কোনো গয়না । তার পরিবর্তে অদ্রিজা কানের পাশে খোঁপায় লাগিয়েছেন একটি আগুন রঙের জারবেরা ফুল। অদ্রিজার এই অভিনব সাজের পদ্ধতি নেটিজেনদের বুকে তুলেছে ঝড়।

সন্ন্যাসী রাজা’-নায়িকা অদ্রিজা রায় যখন অভিনয় জগতে পা রাখেন, তখনও তিনি ছিলেন নাবালিকা। অথচ ‘বেদেনি মলুয়ার কথা’ ধারাবাহিকে রাজকুমারী ঊর্মিমালার অভিনয় দেখে বোঝার উপায় ছিল না যে তাঁর বয়স আঠেরো পেরোয়নি তখনও। ‘পটলকুমার গানওয়ালা’-তে সুভাগার চরিত্রে তাঁকে দেখে আরও উপায় ছিল না বোঝার।

সম্প্রতি অদ্রিজার একটি ফটোশুট সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। এই ফটোশুটটি কঙ্গনার অনুকরণ করেছেন অদ্রিজা। তবে ফটোশুটে হেয়ারস্টাইলে তিনি বজায় রেখেছেন নিজস্বতা । ফটোগুলিতে অদ্রিজার পরনে ছিল কালো শাড়ি ও স্লিভলেস কালো ব্লাউজ। প্রায় একই রকম সাজে 2018 সালে কান ফিল্ম ফেস্টিভ্যালে ভাইরাল হয়েছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণাওয়াত। তবে তাঁর শাড়িটি ছিল ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর ডিজাইন করা সিকুইন বসানো শাড়ি। কঙ্গনা এই পোশাকের সঙ্গে রেট্রো স্টাইলের অনুকরণে হেয়ার ডিজাইন করেছিলেন। অদ্রিজা সেই রেট্রো স্টাইলকে একটু রদবদল করে বুফো খোঁপা ট্রাই করেছেন। ওয়াইনের গ্লাসকে শুটিং প্রপ হিসাবে ব্যবহার করেছেন। সেটা বেশ ভালো লেগেছে সবারই।

অভিনেত্রী অদ্রিজা রায়ের বয়ফ্রেন্ড নিয়ে বহুদিন ধরেই নেটিজেনদের মনের মধ্যে কৌতূহল ছিল। এবার সেই কৌতূহল কমিয়ে অভিনেত্রী অদ্রিজা তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গে দীপাবলি পালনের ছবি পোস্ট করেছিলেন। নেটিজেনরা অবাক অদ্রিজা বয়ফ্রেন্ডকে দেখে। তিনি আর কেউ নন, তাঁদের প্রিয় কর্ণ অর্থাৎ ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালের নায়ক কর্ণের ভূমিকায় অভিনয় করা ক্রুশল আহুজা। অদ্রিজা ক্রুশল ও তাঁর ছবি শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। এই বছর ক্রুশল ও অদ্রিজা একসাথে দিওয়ালি সেলিব্রেশন করেছেন। এমনকি দুজনে একে অপরের সাথে মানানসই করে পোশাক পরেছিলেন। কিছু দিন আগে ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর ওয়েব সিরিজ ‘বন্য প্রেমের গল্প-2’-তে অভিনয় করেছেন অদ্রিজা। এই ওয়েব সিরিজ টি তেও অভিনেত্রী তার অভিনয়ের দক্ষতা দেখিয়েছেন। আরো বিশদে জানতে চোখ রাখুন অভিনেত্রী অফিসিয়াল পেজে।