চিকিৎসার গাফিলতির অভিযোগ, করোনায় মৃত রাহুল বোহরা! বিস্ফোরক শেষ ফেসবুক পোস্ট

রোনায় আক্রান্ত হয়ে মারা যান অভিনেতা রাহুল বোহরা। থিয়েটারের পরিচালক-নাট্যকার অরবিন্দ গৌর রবিবার একটি ফেসবুক পোস্টে এই খবরটি নিশ্চিত করেছেন। শনিবার ফেসবুক পোস্টে রাহুল একটি হতাশজনক বার্তা শেয়ার করেছিলেন।

করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে নানা সমস্যার সম্মুখীন হচ্ছিলেন রাহুল। উত্তরাখণ্ডের পাশাপাশি রাহুল ডিজিটাল প্ল্যাটফর্মেও জনপ্রিয় মুখ ছিল।

মৃত্যুর আগে শেষ ফেসবুক পোস্টে অভিনেতা জানিয়েছিলেন, ‘আমিও যদি ভালো চিকিৎসা পেতাম তাহলে হয়তো বেঁচে যেতাম, তোমাদের রাহুল বোহরা’। রোগী হিসেবে নিজের সম্পর্কে বিস্তারিত তথ্য জানিয়ে রাহুল লেখেন, ‘তাড়াতাড়ি জন্ম নেব আর ভালো কাজ করব। এবার সাহস হারিয়ে ফেলেছি’।

ফেসবুক পোস্টে রাহুলের মৃত্যু সংবাদ জানিয়ে অরবিন্দ লিখেছেন, ‘রাহুল বোহরা চলে গেছে। প্রচণ্ড প্রতিভাবান অভিনেতা ছিল। কালই ও আমাকে বলল, সঠিক চিকিৎসা পেলে হয়তো ও বেঁচে যেত। দ্বারকার আয়ুস্মানে কালই ওঁকে স্থানান্তরিত করা হয়েছিল। কিন্তু আমরা ওঁকে বাঁচাতে পারিনি। দয়া করে আমাদের ক্ষমা করে দাও। আমরা সকলে তোমার কালপ্রিট। শ্রদ্ধা তোমাকে’।

প্রসঙ্গত, গত সপ্তাহে করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। নিজের জন্য অক্সিজেন এবং বেডের সন্ধান করতে ফেসবুকে পোস্ট করেছিলেন তিনি। পোস্টে জানিয়েছিলেন, ‘আমি করোনা পজিটিভ। ভরতি রয়েছি। প্রায় চরদিন ধরে। কিন্তু সুস্থ হওয়ার কোনো নাম নেই। এমন কোনো হাসপাতাল আছে যেখানে অক্সিজেন-বেড পাব? কারণ এখানে আমার অক্সিজেন লেভেল ক্রমশও নীচের দিকে নামছে। আর কেউ দেখারও নেই। #দিল্লি-তে আমি অনেক কঠিন পরিস্থিতির মুখে পড়ে এই পোস্ট করছি। কারণ বাড়ির লোক কিছু সামলাতে পারছে না’।

নানা ওয়েবসিরিজ ও ইউটিউবার হিসেবে জনপ্রিয় রাহুল বোহরা। করোনা আক্রান্ত হওয়ার পর চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে ফেসবুক পোস্ট করেছিলেন এই অভিনেতা। মেলেনি সাহায্য। শেষে মৃত্যুর কোলে ঢোলে পড়েন তিনি।