স্বল্প পোশাকে বৃষ্টি ভেজা রাস্তায় ব্যাকফ্লিপ করতে গিয়ে সপাটে আছাড় খেলেন সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

কখনো পরনে শাড়ি আবার কখনো লাল রঙের ড্রেস, সবেতেই কামাল দেখাতে পারেন তিনি। তিনি আর কেউ নন রায় গঞ্জের আব্দুল ঘাটার বাসিন্দা মিলি সরকার।

বেশ কিছুদিন ধরে মিলির জিমন্যাস্টিক ভিডিও বেশ ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়। ইতি মধ্যেই তার শাড়িতে করা ব্যাক ফ্লিপ তাকে বেশ জনপ্রিয় করে তুলেছে।

কখনো রাস্তার ধারে নাহলে কখনো মাঠে নিজের জিমন্যাস্টিক ভিডিও বানিয়ে চলেছে মিলি। পরিবারের আর্থিক অনটন, প্রশিক্ষণের অভাব কোনো কিছুই মিলিকে নিজের স্বপ্ন থেকে দূরে রাখতে পারেনি।

সবসময়ই নতুন কিছু করার চেষ্টা চালিয়ে গেছে মিলি। এই লকডাউনে শিখেও ফেলেছে নতুন কিছু নৃত্য কলা। সাথে রয়েছে একটা ফোন সেটি দিয়েই চলছে কাজবাজ।

সম্প্রীতি মিলির আর একটি নতুন ভিডিও খুব ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে মিলি বৃষ্টির মধ্যে ব্যাক ফ্লিপ করার চেষ্টা করছে কিন্তু বৃষ্টির জন্য পা পিছলে আছাড় খেয়ে পড়ে গেছে।

মিলির পরনে ছিল নীল রঙের টপ আর নীল রঙেরই একটি হাফ প্যান্ট। আছাড় খাওয়ায় দরুন হালকা চোটও লাগে মিলির। কিন্তু তাতে কি মিলির সাহসের কাছে এই ছোট খাটো চোট কিছু না। পড়ে যাবার পরেই মিলি আবার উঠে দাড়িয়ে আবার চেষ্টা করতে শুরু করে।

মিলির এই হার না মানা জেদ দেখেই দর্শক আরো ভালোবাসতে শুরু করেছে মিলিকে। অনেকে আবার ভিডিওটির কমেন্টে লিখেছেন, সত্যি পড়ে তো সবাই যায় কিন্তু পড়ে গিয়ে উঠে দাঁড়ানোর সাহস খুব কম মানুষের মধ্যেই দেখতে পাওয়া যায়।

মিলির এই সাহসেরই প্রশংসা করেছেন সবাই। সবাই মিলিকে আগামী জীবনের জন্যে অনেক শুভেচ্ছাও জানিয়েছে। মিলির এই সাহস মিলিকে অনেক উঁচুতে পৌঁছে দেবে এটা নিয়েই আশাবাদী সবাই।

 

View this post on Instagram

 

A post shared by Mili Sarkar (@milisarkar72)