রাস্তার মাঝখানে কোবরা সাপ ও বেজির তুমুল হাড্ডাহাড্ডি লড়াই, যুদ্ধে জিতল কে? ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সাপ ও বেজির লড়াই এর কথা আমরা প্রায় সকলেই জানি। নিজের চোখে না দেখলেও এমন ঘটনা ঘটেছে বলে শুনেছি আমরা সকলে। বনে-জঙ্গলে, ঝোপেঝাড়ে সাপ ও বেজির লড়াই দেখা যায়। সাপ ও বেজির লড়াইয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

সাপ ও বেজিকে মোটামুটি আমরা সকলেই ভয় পাই। তবে সাপ ও বেজির লড়াই দেখার জন্য ভীড় জমান অনেকে। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে কোনো এক বাড়ির উঠোনে একটি সোফার পেছনে একটা সাপ ও বেজি নিজেদের মধ্যে লড়াই করছে।

মিনিট পাঁচেক ধরে চলেছিল এই লড়াই। কেউই হাল ছাড়ার পাত্র ছিল না। এরপর তারা লড়াই করতে করতে উঠানের সামনে থাকা মাঠে নেমে যায়। এরপর সাপটি নিজেকে বাঁচানোর জন্য তাড়াতাড়ি গর্তে ঢুকে যায়।

তবে বেজিও ছাড়ার পাত্র নয়। সেও সাপটির পিছন পিছন গিয়ে গর্তের সামনে কিছুক্ষণ ঘোরাঘুরি করছিল। অতএব বলাই যায় এই লড়াইয়ে বেজি শেষ পর্যন্ত জিতে গেল।

আমরা সকলে সাপকে দেখে ভয় পেলে সাপ ভয় পায় বেজিকে। এই ভিডিওটি দেখে সেটি স্পষ্টই বোঝা যাচ্ছে। আজ পর্যন্ত যারা সাপ ও বেজির লড়াই দেখেননি তারাও সাক্ষী হলেন এই ভিডিওটির। সোশ্যাল মিডিয়ায় কোনকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না।

যেমনই ভিডিও হোক যদি সেটি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করতে পারে তাহলে সেটি ভাইরাল হতে বাধ্য। এক্ষেত্রে তার অন্যথা হয়নি। যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি দেখে মনে হচ্ছে এই সাপ ও বেজিটি কোনো একটা বাড়ির পোষ্য। নিজের পোষ্যের লড়াইয়ের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঐ ব্যক্তি। আর তারপরেই ভাইরাল হয় এই ভিডিও।