৫০ ফুট বিশাল লম্বা মোটা অ্যানাকোন্ডা সাপ দেখা গেলো বহু বছর পর! তুমুল ভাইরাল ভিডিও

সাধারণত বহু সিনেমার দৃশ্যে বিভিন্ন রকম টেকনোলজির মাধ্যমে যে কোন প্রাণীকেই এক ভয়াবহ আকার ও রূপ দেয়া যেতে পারে। আমরা অনেক সময়ই বিভিন্ন সিনেমায় বিশাল বড় বড় আকারের সাপ দেখে থাকি।

সেগুলি বেশিরভাগই হয় সাজানো। কিন্তু যদি কখনো সত্যি কারের ৫০ ফুট লম্বা একটি সাপ আপনাদের সামনে চলে আসে তখন কি করবেন ভেবে দেখেছেন কখনো।

আজ্ঞে হ্যাঁ ঠিকই শুনেছেন ৫০ ফুট লম্বা একটি সাপ সম্প্রীতি নদী পারাপার করতে দেখা গেছে। কিছুদিন ধরেই একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে রয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি বিশালআকার সাপ নদী পারাপার করছে। সাপটি দেখে আন্দাজ করা যেতে পারে যে সাপটি প্রায় ৫০ ফুট লম্বা দীর্ঘ হবে। সাপটির আকার দেখে যে কেউ ভয় পেয়ে যেতে পারে।

যদিও ভিডিওটির সত্যতা নিয়ে অনেক মতবিরোধ সৃষ্টি হয়েছে। অনেকে মনে করছেন ভিডিওটিতে বিভিন্ন রকম এফেক্ট ব্যবহার করে সাপটিকে লম্বায় বড় করা হয়েছে।

সাধারণত এত বড় সাপ এখনো পর্যন্ত পৃথিবীর কোন কোনায় রয়েছে বলে এমন কোন খবর এসে পৌঁছায়নি। তবে অনেকেই আবার এই মতবাদকে উড়িয়ে দিচ্ছেন। তারা বলছেন এত বড় সাপ পৃথিবীতে না থাকারও কোনো সঠিক প্রমাণ পর্যন্ত পাওয়া যায়নি।

যদিও ভিডিওটি ২০১৮ সালে প্রথম ইউটিউবে ছাড়া হয়। ‘দ্য ডার্ক সাইড অব নেচার’ নামের ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি প্রকাশিত হয়েছিল।

ইতিমধ্যেই এই ভিডিওটি নিয়ে আবার জল্পনা শুরু হয়েছে। এখনো পর্যন্ত ভিডিওটির দর্শক সংখ্যা সাত লাখের উপরে দাঁড়িয়েছে। অর্থাৎ ভিডিওটি এই মুহূর্তে ভাইরাল হয়ে পড়েছে।