বাদ্যযন্ত্র নেই, শুধু দুটো হাত দিয়েই বাদ্যযন্ত্রের আওয়াজ বার করে গান গাইলেন রাজা! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে আমাদের জীবনের অনেকটা সময় জুড়ে আছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় আমরা প্রতিদিন বহু অদ্ভুত অদ্ভুত ভিডিও যেমন দেখতে পাই তেমনি এমন অনেক কিছুই দেখা যায় যা দেখে আমরা রীতিমত অবাক হই। সম্প্রতি রাজা ব্যানার্জি নামে এক ব্যক্তির অসামান্য প্রতিভার ভিডিও ভাইরাল হয়েছে এই সোশ্যাল মিডিয়াতেই।

সোশ্যাল মিডিয়ায় আমরা এমন অনেক কিছুই দেখতে পাই যা হয়তো আমাদের পক্ষে সবসময় দেখা বা জানা সম্ভব হয় না। সোশ্যাল মিডিয়ায় অনেকেই আছেন যারা গান গেয়ে, আবৃত্তি করে কিংবা কোন আঁকা এঁকে বা কোন মোটিভেশনাল ভিডিও ইত্যাদি পোস্ট করে নিজের প্রতিভার আত্মপ্রকাশ ঘটায়।

যদি কেউ সত্যি সত্যি প্রতিভাশালী হয়ে থাকে তাহলে তার শেয়ার করা পোস্টটি ভাইরাল হবেই। তবে সোশ্যাল মিডিয়ায় কোনো কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। ভালো হোক বা খারাপ তা ভাইরাল হয়েই যায়। তবে হাজার হাজার ভাইরাল ভিডিওর মধ্যে থেকে এমন কিছু মানুষের ভিডিও থাকে যা দেখলে সত্যি সত্যি অবাক হতে হয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রাজা ব্যানার্জির যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে সে কোন বাদ্যযন্ত্র ছাড়াই শুধুমাত্র নিজের দুই হাতে তালি বাজিয়ে বাদ্যযন্ত্রের আওয়াজ বার করছে। আর তার সাথে হেমন্ত মুখোপাধ্যায়ের অমর সৃষ্টি ‘দুই ভাই’ সিনেমার ‘তারে বলে দিও’ গানটি গাইছেন।

তারা এই ভিডিও নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়েছে তুমুল ভাবে। তারই অসামান্য প্রতিভা দেখে সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ। শুধু দুটো হাত দিয়ে এমন বাদ্যযন্ত্রের আওয়াজ করা খুব সহজ নয়।

এই ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে ওই ব্যক্তি দুটো হাত দিয়ে এমন বাদ্যযন্ত্রের আওয়াজ বার করাতে বেশ দক্ষ। সোশ্যাল মিডিয়ায় তারই ভিডিও বহু মানুষের কাছে পৌঁছে গেছে এবং শেয়ার হয়েছে অনেক।

সোশ্যাল মিডিয়ায় চোখ পাতলেই আমরা মাঝে মাঝেই এমন ভিডিও দেখতে পাই যা আমাদের মন ভালো করে দেয়।