ভালোবাসার মানুষকে সারাজীবনের কাছে পেয়ে অঝোরে কাঁদলেন নববধূ, প্রেমের এই সুন্দর পরিণয়ের ভিডিও দেখে আবেগে ভাসলেন নেটিজনরা

ভালো তো সবাই বাসতে পারে কিন্তু ভালোবাসার সঠিক সমাপ্তি খুব কম মানুষরে জীবনেই ঘটতে দেখা যায়। নিজের পছন্দের মানুষটিকে সারা জীবনের মতো কাছে পাবার আনন্দ আলাদাই রকমের হয়ে থাকে।

সেই অনাবিল আনন্দের সাক্ষি থাকলেন নেটিজনরা। দেখলেন প্রেম পরিণতি পেলে কিনা আনন্দ হতে থাকে মানুষের মধ্যে।

নিত্যদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিছু না কিছু ভাইরাল হতেই থাকে। এই একবিংশ শতাব্দীতে দাঁড়িয়ে ইন্টারনেট মানুষের জীবনের এক অটুট অঙ্গ হয়ে দাঁড়িয়েছে।

ইন্টারনেট ছাড়া আজকাল মানুষ একেবারেই অচল বলা চলে। সেই ইন্টারনেটের মাধ্যমেই ছড়িয়ে পড়ল এক অপার মিলনের দৃশ্য। সম্প্রীতি এক নববিবাহিতা প্রেমের পরিণতির ভিডিও ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে মালাবদলের সময় হবু বরের গলায় মালা পরানোর পর হাউমাউ করে কাঁদতে শুরু করেন হবু স্ত্রী। নিজের ভালোবাসার মানুষটিকে সারাজিবনের মতো কাছে পাবার আনন্দে চোখ থেকে জল গড়িয়ে পরে তার।

হবু স্ত্রীর চোখের জল দেখতে না পেরে তাকে সামলাতে এগিয়ে আসেন হবু স্বামী। দুজনের ভালোবাসার সুন্দর সমাপ্তি দেখে আবেগে ভেসে যান আত্মীয় পরিজনেরা। শুধু তারাই নয় এত সুন্দর একটি ভিডিও দেখে নিজের আবেগ ধরে রাখতে পারেনি নেটিজনরাও।

ভিডিওটির কমেন্ট বক্স ভোরে ওঠে সুন্দর সুন্দর অভিনন্দনে। নিজের প্রিয় মানুষটির সঙ্গে নতুন জীবনে প্রবেশ করতে চলেছেন দুই যুগল। সেই সতুন জীবন যেন আরো সুন্দর হয়ে উঠুক এই কামনাই করতে দেখা যায় বেশিরভাগ মানুষদের।

সত্যিতো ভালোবাসার মানুষটির সঙ্গে নিজের জীবন ভাগ করে নেওয়ার আনন্দ কখনোই বলে প্রকাশ করা সম্ভব নয়। এই ভাবেই বেঁচে থাক ভালোবাসা।