বউ এসেছিলো বরের নামে থানায় কেস করতে! থানার মধ্যেই গান গেয়ে বৌকে পটালো স্বামী, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

যেকোনো সম্পর্কের ভিত হল বিশ্বাস। বিশ্বাস ছাড়া কোনো সম্পর্কই টেকে না। বন্ধুত্বের ক্ষেত্রে হোক বা পারিবারিক ক্ষেত্রে হোক বা বিয়ের ক্ষেত্রে সব ক্ষেত্রেই বিশ্বাসটা থাকতে হয়। বিশ্বাস ছাড়া সবটাই ফিকে। তবে কাউকে বিশ্বাস করতে ঠিক যতটা সময় লাগে তার থেকে অনেক কম সময় লাগে বিশ্বাস ভাঙতে।

কারোর বিশ্বাস ভেঙে দেওয়া খুব সহজ ব্যাপার। তবে সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে কিভাবে স্বামী তার স্ত্রীর বিশ্বাস পুনরায় অর্জন করলেন।

বিয়ে যে কারোর জীবনের সব থেকে বড় একটা ব্যাপার। এই বিয়ে মানে শুধু একটা মেয়ের সাথে একটা ছেলের বিয়ে হওয়া নয়। বিয়ে মানে দুটো পরিবারের আত্মীয়তা। এই বিয়ের সাথে সাথে বেড়ে যায় অনেক দায়িত্ব। আর বিয়েটা টিকিয়ে রাখতে গেলে যেটা সবথেকে বেশি প্রয়োজন সেটা হল বিশ্বাস।

স্বামী-স্ত্রীর মধ্যে বিশ্বাস যদি ভরপুর থাকে তাহলে আর কথা হবে না। আর বিয়ের পর স্বামী-স্ত্রীর মধ্যে যেটা সবথেকে বেশি হয় সেটা হল ঝগড়া। ঝগড়া যেকোনো সম্পর্কেই প্রয়োজন। কারণ ঝগড়া না হলে সম্পর্কের মূল্যটা পুরোপুরি বোঝা যায়না। আর স্বামী-স্ত্রীর সম্পর্কে ঝগড়া ভীষণভাবে প্রয়োজন নাহলে সম্পর্কের মিষ্টত্ব বজায় থাকে না। তবে ঝগড়া তুমুল পর্যায়ে চলে গেলে থানা পুলিশও হতে পারে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওই তার প্রমাণ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে থানায় দাঁড়িয়ে একটা লোক একটা মহিলার উদ্দেশ্যে গাই গাইছে। একটা অচেনা ছেলে যদি একটি মেয়েকে দেখে গান গায় তাও আবার থানার সামনে তাহলে বলার অপেক্ষা থাকে না যে ঐ মূহুর্তে ছেলেটির সাথে ঠিক কি হতে পারে।

তবে এক্ষেত্রে পুরো বিষয়টাই অন্য। ভিডিওতে যাদের দেখা যাচ্ছে তারা স্বামী-স্ত্রী। কোনো কারণে তাদের মধ্যে তুমুল ঝগড়া হয়েছে। আর তার জেরেই স্ত্রী স্বামীর উপর রেগে গিয়ে থানায় চলে গিয়েছিল তার ব্যাপারে কমপ্লেন করতে। এরপরই ঘটল সেই অপ্রত্যাশিত ঘটনা।

স্ত্রী রেগে বাড়ি থেকে বেড়িয়ে গেছে স্বামী কি বাড়িতে বসে থাকতে পারে? না সেও তার স্ত্রীর পিছন পিছন থানায় যায় এবং স্ত্রীর রাগ ভাঙানোর জন্য ‘হা শিখা ম্যানে জিনা জিনা’ গানটি গেয়ে ওঠে। এরপরই রাগ গলে জল হয়ে যায় স্ত্রীর। দুজন দুজনকে আলিঙ্গন করেন সবার সামনেই। ঐ মুহূর্তে ঐখানে উপস্থিত সকলেই বেশ উপভোগ করেছেন বিষয়টিকে।

স্বামী নিজের স্ত্রীর বিশ্বাস আবার অর্জন করলেন থানায় দাঁড়িয়ে। গান গেয়ে আবারও পটিয়ে ফেললেন নিজের স্ত্রীকে। আর সেই মুহূর্তের ভিডিও করে কেউ একজন সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন। এরপর ভিডিওটি ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি।