ক্যাটরিনা কাইফ ও জ্যাকলিনের সঙ্গে নাচলেন রানাঘাটের ‘রানু মন্ডল’! কি করে সম্ভব হল? তুমুল ভাইরাল ভিডিও

রানু মণ্ডলকে চেনেনা এমন কেউ আছেন বলে মনে হয় না। নিজের গানের গলার জন্য বেশ কিছুদিন চর্চায় ছিলেন তিনি। বহু দিন আগে তার অসহায় অবস্থায় করা একটি গানের ভিডিও বেশ ভাইরাল হয়ে যায়।

প্রায় লক্ষাধিক মানুষ তার এই ভিডিওটি দেখেন এবং অনেকে তার গানের প্রশংসা করেন। তার ভাইরাল হওয়া গানের ভিডিওটি ঘুরতে ঘুরতে পৌঁছে যায় মিউজিক ডিরেক্টর হিমেশ রেশমিয়ার কাছে। তিনি ভিডিওটি দেখে রানু মণ্ডলকে মুম্বাই নিয়ে আসেন এবং তাকে দিয়ে বেশ কয়েকটি গান গাওয়ান।

গান গাওয়ার পর রানু মণ্ডল বেশ জনপ্রিয় হয়ে যান ও তার অসহায় অবস্থার কিছুটা অবসান হয়। কিন্তু কথায় আছে না, যে যেরকম করে তাকে সেই রকমই ভোগ করতে হয়। তাকে একটি ফাংসানে ডেকে পাঠানো হলে তিনি সেখানে গিয়ে মানুষদের সঙ্গে বেশ দুর্ব্যবহার করেন এবং অনেকজনকেই তাচ্ছিল্য করেন।

তার এই ব্যাবহারের সঠিক শাস্তিও পান তিনি, লকডাউনের সময় তার কাজ প্রায় বন্ধ হয়ে যায় এবং তিনি মুম্বাই থেকে চলে আসেন এবং আবার সেই জায়গায় পৌঁছে যান যেখানে তিনি ছিলেন। নিজের বাজে ব্যাবহারের কারণে দর্শক তাকে কোণঠাসা করে দেন।

তবে কিছুদিন আগে তার একটি ছবি খুব ভাইরাল হয়। ছবিতে দেখা যাচ্ছে জ্যাকলিন ও ক্যাটরিনার মত রানু মণ্ডলও দারুন ভাবে নেচে বেড়াচ্ছেন। তার এই নাচ দেখে বেশ অবাক হয়েছেন অনেকেই। তবে কি আবার ভাগ্যের চাকা ঘুরে গেল তার। এই নিয়েই জল্পনা তুঙ্গে ওঠে পড়েছে।

আসল সত্যি তো অন্যকিছু, বেশ বহুদিন ধরে রানু মন্ডলকে নিয়ে নেটিজেনদের মধ্যে ঠাট্টা তামাশা লেগেই রয়েছে। কখনো কোনো মিম তা আবার কখনো কোনো হাসির ভিডিও।

ঠিক তেমনি রানু মণ্ডলের যে ছবিটিও ভাইরাল হয়েছে সেটিও একরকম ঠাট্টা তামাশা করেই বানানো। ক্যাটরিনা কাইফের ছবিটিকে এডিট করে রানু মণ্ডলের মুখটি বসিয়ে দেওয়া হয়েছে।

এই ভাবেই তার মজা করার রসদ পেয়েছেন নেটিজনরা। এখনো অবধি তার এই ছবির সম্পর্কে কোনো মন্তব্য চোখে পড়েনি কারুর। বেশ কিছুদিন আগে অসহায় মানুষদের ত্রান দিছিলেন রানু মণ্ডল। তার ত্রান দেওয়ার একটি ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে।