ডিম চুরি করছে পুলিশ, হাতেনাতে ক্যামেরায় ধরা পড়ল, তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও

ডিম চুরি করেছিলেন পুলিশের হেড কনস্টেবল। সাজা হিসেবে সাসপেন্ড হয়েছেন তিনি। পঞ্জাবের চণ্ডীগড়ে ঘটেছে এই ঘটনা। সম্প্রতি টুইটারে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

সেখানে দেখা গিয়েছে, রাস্তার পাশে দাঁড় করানো একটি ভ্যানগাড়ি থেকে দিব্যি ডিম চুরি করছেন এক হেড কনস্টেবল। এই ভিডিয়ো দেখার পরই ওই হেড কনস্টেবলকে সাসপেন্ড করা হয়েছে। জানা গিয়েছে, অভিযুক্তের নাম প্রীতপাল সিং।

পঞ্জাবের ফতেহগড় সাহিব থানায় কর্তব্যরত ছিলেন এই হেড কনস্টেবল।

পঞ্জাব পুলিশের তরফে এই ভিডিয়ো টুইট করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, রাস্তার ধারে ভ্যান দাঁড় করিয়ে কোথাও গিয়েছিলেন বিক্রেতা।

সেই সুযোগেই ডিমের ক্রেট থেকে বেশ কয়েকটা ডিম তুলে নিজের পুলিশের পোশাকের পকেটে ঢুকিয়ে নিয়েছেন হেড কনস্টেবল প্রীতপাল সিং।

পঞ্জাব পুলিশের তরফে বলা হয়েছে ক্যামেরায় ধরা পড়া এই ভিডিয়ো দেখেই ওই হেড কনস্টেবলকে সাসপেন্ড করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, খুব সাবলীল ভাবে ভ্যান থেকে ডিম তুলে পকেটে ঢুকিয়ে নিয়েছেন ওই পুলিশকর্মী। এরপর ভ্যানের মালিক ফিরে আসায় এমন ভাবে সরে গিয়েছেন, যেন কিছুই হয়নি।

পথচলতি একটি অটোকেও হাত দেখিয়ে থামাতে দেখা গিয়েছে ওই পুলিশকর্মীকে। পুলিশের এমন কাণ্ড দেখে চমকে গিয়েছেন নেটাগরিকরাও।

কেন ওই হেড কনস্টেবল এভাবে ডিম চুরি করেছেন তা অবশ্য জানা যায়নি। পাশাপাশি ওই ডিম বিক্রেতা হেড কনস্টেবল প্রীতমপাল সিংয়ের বিরুদ্ধে কোনও অভিযোগ এনেছেন কি না, তাও স্পষ্ট নয়।