অতিরিক্ত জনপ্রিয়তাই কাল হয়েছে! এবার পুলিশের দ্বারস্থ কাকলি ফার্নিচারস্-এর কর্ণধার

সোশ্যাল মিডিয়ায় এমন অনেক বিষয় নিয়ে ট্রল হয় যা তুমুলভাবে বাইর হয়ে যায় নেটিজেনদের মধ্যে। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি শ্লোগান তুমুলভাবে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল নেটিজেনদের মধ্যে।

‘দামে কম মানে ভালো কাকলি ফার্নিচার’ এবছরের সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় কিছু স্লোগান এর মধ্যে একটি। কাকলি ফার্নিচারস নিয়ে ট্রোল আর মীম ভরে গেছিল সোশ্যাল মিডিয়াতে। প্রায় সপ্তাহ খানেক ধরে কাকলি ফার্নিচার ছাড়া আর কিছুই দেখা যাচ্ছিলো না।

কাকলি ফার্নিচার প্রতিষ্ঠানটি আসলে বাংলাদেশে। তারা নিজের প্রতিষ্ঠান পাবলিসিটির জন্য একটি অ্যাড বানিয়ে পোস্ট করেছিলো তাদের সোশ্যাল মিডিয়া পেজ থেকে। আর যা ফুট করে কোনো এক কারণে ভাইরাল হয়ে যায়।

প্রবল হাসাহাসি হয়েছিল এই নিয়ে। কোন মন্তব্য নেই যা নেটিজেনরা এই অ্যাড দেখে করেননি। এর আগেও এই প্রতিষ্ঠান তাদের পাবলিসিটির জন্য বেশ কয়েকটি অ্যাড বানিয়েছেন। তবে তা এইভাবে ভাইরাল হয়নি নেটিজেনদের মধ্যে।

তবে এবার কাকলি ফার্নিচারস্-এর কর্ণধর সোহেল রানা দ্বারস্থ হলেন পুলিশের। তাদের প্রতিষ্ঠানের অ্যাডটি তুমুলভাবে ভাইরাল হয়ে গেছে। আর তার জেরেই বহু ফেক আইডি এবং ফেক পেজ তৈরী হয়েছে তাদের প্রতিষ্ঠানের নামে।

যাতে তাদের প্রতিষ্ঠানের নাম খারাপ হচ্ছে এবং ভবিষ্যতেও হতে পারে এমনটাই বলে অভিযোগ জানিয়েছেন কাকলি ফার্নিচারস এর কর্ণধার।

ট্রোলের কারণেই তাদের ফ্রিতে প্রচার হয়ে গেছে অনেকটাই তবে সেই প্রচার তাদের জনপ্রিয়তা বাড়িয়েছে। অতিরিক্ত জনপ্রিয়তাই কাল হয়েছে। এতে তাদের রেপুটেশন নষ্ট হচ্ছে বলেই জানিয়েছেন কাকলি ফার্নিচারের কর্ণধার।