ঝুমা বৌদি মোনালিসার উষ্ণ নাচে আগুন লাগলো সোশ্যাল মিডিয়ায়, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এক বড় রোল প্লে করে আমাদের জীবনে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সমস্ত তারকারাই নিজেদের ছবি, ভিডিও শেয়ার করেন তাদের অনুরাগীদের সঙ্গে। যা পোস্ট হওয়ার সাথে সাথে ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে।

কিছু কিছু তারকা আছেন যারা সোশ্যাল মিডিয়ায় নিজেদের অ্যাকটিভ রাখতে বেশ পছন্দ করেন। আর তদের পোস্টের জন্যই অপেক্ষা করেন তার অনুরাগীরা। মোনালিসা ওরফে ‘দুপুর ঠাকুর সিজন ২’-এর ঝুমা বৌদি আবারো নিজের নাচের মাধ্যমে উষ্ণতা ছড়িয়েছেন সোশ্যাল মিডিয়া মিডিয়ায়।

ইনস্টাগ্রাম থেকে এখন অনেকেই ইনস্টাগ্রম রিল তৈরি করে পোস্ট করতে থাকেন। সম্প্রতি মোনালিসার পোস্ট করা একটি ইনস্টাগ্রাম রিল উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের মধ্যে।

তিনি প্রায়ই ইনস্টাগ্রম রিল তৈরি করে শেয়ার করতে থাকেন যা তার অনুরাগীদের মধ্যে বেশ জনপ্রিয়। ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার ‘তিতলি’ গানে নেচে ইনস্টাগ্রাম রিলে পোস্ট করেছেন যতর অনুরাগীদের মধ্যে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

বর্তমানে করোনার জন্য মুম্বাইয়ে লকডাউন চলছে। যার জন্য সমস্ত ধারাবাহিকের শুটিং বন্ধ। তবে কিছু ধারাবাহিকের শুটিং-এর ব্যবস্থা করা হয়েছে মুম্বাইয়ের বাইরে।

কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘নামাক ইশক কা’-র শুটিং-এর ব্যাবস্থা করা হয়েছে মুম্বাইয়ের বাইরে। সেই ধারাবাহিকের শুটিং চলাকালীন ওই সেটেই ‘তিতলি’ গান এনেছে রিল বানিয়ে পোস্ট করেছেন অভিনেত্রী মোনালিসা।

জীবনে অনেক ওঠানামার মধ্য দিয়ে গেছেন অভিনেত্রী। তিনি একটা সময় টলিউড ইন্ডাস্ট্রিতে অনেক চেষ্টা করেও কোন কাজ করার সুযোগ পাননি।

এরপর তিনি ভোজপুরি সিনেমায় কাজ করতে শুরু করেন এবং ভোজপুরি সিনেমার একজন জনপ্রিয় অভিনেত্রী হয়ে ওঠেন। এরপর কালার্স চ্যানেলের সম্প্রসারিত ‘বিগ বস’ তিনি অংশগ্রহণ করেছিলেন এবং সবার মন জয় করে নিয়েছিলেন। ‘ব্ল্যাকমেল’ সিনেমার মাধ্যমে তিনি প্রথম বলিউডে প্রবেশ করেন।

এরপর টলিউডের হইচইয়ের ওয়েব সিরিজ ‘ দুপুর ঠাকুরপো সিজন ২ ‘-তে অভিনয় করার ডাক পান। তিনি হিন্দি বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন এবং করছেন। সম্প্রতি কালার্স চ্যানেলের ‘ নামাক ইশক কা’ ধারাবাহিকে অভিনয় করছেন। তিনি একটা সময় ওড়িয়া মিউজিক ভিডিওতে কাজ করেছেন।

অভিনেত্রী মোনালিসা ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিং রাজপুতকে বিয়ে করেছেন। বর্তমানে তিনি তার নিজের সংসার এবং কাজ নিয়ে খুবই ব্যস্ত।

 

View this post on Instagram

 

A post shared by MONNALLISA (@aslimonalisa)