নতুন কনের মেকআপ উঠতেই বেরিয়ে পড়ল আসল চেহারা, তুমুল ভাইরাল হলো ভিডিও!

আজকাল সবকিছুতে বাড়াবাড়ি। কোনো কিছুর সামঞ্জস্য নেই বললেই চলে। যেদিকে তাকাবেন সবকিছুতেই অতিরিক্ততা দেখতে পাবেন। সে সোশ্যাল মিডিয়া বলুন আর বিয়ে বাড়ি।

আগেকার দিনে বিয়ে বলতে সাধারণত যা বোঝাতো এখন তার কিছুই দেখা যায় না। এই যেমন ধরুন মেয়েদের মেকআপ। কিছু কিছু মেয়ে মেকআপ করতে খুব ভালোবাসে কিন্তু ভালোবাসার চক্করে এমন সেজে ফেলেন যে তার আসল চেহারার সাথে মেকআপ করা চেহারার কোনো মিল পাওয়া যায় না।

কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়াতে একটি সেই রকমই ভিডিও ঘোরাফেরা করছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে নতুন বৌ তার স্বামীর সঙ্গে গাড়িতে করে শশুরবাড়ি রওনা দিয়েছে।

স্বভাববতই নিজের বাড়ি ছেড়ে আসার জন্য মেয়েটি অঝোরে কান্নাকাটি শুরু করে দিয়েছে। গাড়িতে উঠে কাঁদতে কাঁদতে মেয়েটি কোনো এক সময়ে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়াতে মেয়েটির স্বামী তার নববিবাহিতা স্ত্রীর চোখের জল মুছিয়ে দিচ্ছেন।

চোখের জল মোছাতে মোছাতে ছেলেটি দেখছে মেয়েটির মুখ থেকে সমস্ত মেকআপ উঠে আসছে এবং মেয়েটির মেকাপে ঢাকা আসল চেহারাটি বেরিয়ে পড়েছে।

সমস্ত মেকআপ উঠে আসার জন্য ছেলেটি এবং তার বন্ধু যে নিজে ভিডিওটি করেছে দুজনেই হাসাহাসি করছে। এই রকম একটা হাসির ভিডিও দেখে যে কেউ হেসে ফেলতে পারবে। ধীরে ধীরে ভিডিওটি পুরো সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে।

অনেকে আবার এমন দাবি করেছেন যে ভালো করে মেয়েটির মুখ টি মুছে দেখে নিতে যে ওটাই আসল চেহারা নাকি। সোশ্যাল মিডিয়া আছে বলেই বলেই নিত্যদিন এই রকম ভিডিও দেখতে পাওয়া যায়।

আগে এই সমস্ত কান্ড মানুষের কাছে অবধি এসে পৌঁছাতে পারতো না, কিন্তু এখন হাতে একটা ফোন থাকলেই অসম্ভবও সম্ভব বলে মনে হয়।