দামে কম মানে ভালো কাকলি ফার্নিচার! বাংলাদেশের ফার্নিচারের অ্যাডভার্টাইজমেন্টে উত্তাল নেট দুনিয়া

সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন মন ভালো করা হাসির উপাদান নিজেরাই খুঁজে নেন নেটবাসীরা। এবার সেরকমই বাংলাদেশের রাজশাহীর একটি ফার্নিচারের দোকান, নাম ‘কাকলি ফার্নিচার’ ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

ফার্নিচার বিক্রি বাড়ানোর জন্য দোকানের মালিক বেশ কয়েকটি কমার্শিয়াল অ্যাডভার্টাইজমেন্ট তৈরি করেছিলেন। সেরকমই একটি অ্যাডভার্টাইজমেন্টে দেখা যাচ্ছে দুই বোন ফার্নিচার এর উপর লাফিয়ে লাফিয়ে ফার্নিচার কতটা শক্তিশালী তা পরখ করছে, আবার কখনো বা তারা চেয়ারে দোল খেয়ে দেখাচ্ছে।

আর তাতেই মজেছে নেট দুনিয়া। এখনো পর্যন্ত কয়েক হাজার বার শেয়ার হয়েছে কাকলি ফার্নিচার এর অ্যাডভার্টাইজমেন্টগুলি, পাশাপাশি কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন ভিডিওগুলি।

আর তারপর থেকেই বিভিন্ন মানুষ তাদের ছবির ক্যাপশনে, কখনো বা অন্যের ছবির কমেন্ট সেকশনে গিয়ে মজা করেই কাকলি ফার্নিচারের ট্যাগলাইন ‘দামে কম মানে ভালো’ লিখে আসছেন বারংবার।

এনিয়ে সোশ্যাল মিডিয়ায় কাকলি ফার্নিচারের ফেসবুক পেজ থেকে জানানো হয়েছে মানুষ তাদের অ্যাডভার্টাইজমেন্টগুলো দেখে এন্টারটেইনড হচ্ছেন এবং তাদের ভালো লাগছে দেখে তাতে তারা অত্যন্ত খুশি।

আজকেই কাকলি ফার্নিচারের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করা হয় যাতে কেবলমাত্র এক লাইনে লেখা ছিল ‘এবার কলকাতায় কাকলি ফার্নিচার’।

নেটিজেনদের উৎসাহ দ্বিগুণ বাড়িয়ে দিয়ে পোস্টগুলি উসকে দিয়েছে জল্পনা। তবে বাংলাদেশের পর এবার কি ভারতবর্ষে নিজেদের শাখা খুলতে চলেছে ‘কাকলি ফার্নিচার’! তাও আবার কলকাতায়।

এখনো পর্যন্ত কাকলি ফার্নিচারের মালিকের তরফ থেকে এর বেশি কিছু তথ্য জানা যায়নি। তবে নেটিজেনরা আশা ছাড়ছেন না, ‘খুব শীঘ্রই কলকাতায় কাকলি ফার্নিচার’ এ কথার মানে কি তা তারা জানতে পারবেন বলে আশা করছেন, ততক্ষণ সোশ্যাল মিডিয়ায় কাকলি ফার্নিচার এর অ্যাডভার্টাইজমেন্টগুলি এবং ট্যাগ লাইন ‘দামে কম মানে ভালো’ কে আরো ভাইরাল করে তুলছেন নেটিজেনরা।