বড় জ্যা’ন্ত কু-মিরকে জল থেকে তুলে নিয়ে যাচ্ছে বি’শাল ঈগল, তু’মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমাদের আশেপাশের প্রকৃতিতে এমন বেশ কিছু ঘটনা দেখে থাকি যা আমাদের আনন্দ দিয়ে থাকে । এর পাশাপাশি এমন বেশ কিছু ঘটনা ঘটে থাকে যা রীতিমতো আমাদেরকে অ-বাক এবং ভী-ত স-ন্ত্রস্ত করে তোলে ।প্রকৃতি যতটা মনোরম ঠিক ততটাই ভ-য়-ঙ্কর। এই ঘটনা তার নিকৃষ্ট উদাহরণ। কি এমন ঘটনা যে মুহূর্তের মধ্যে বদলে দিলো প্রকৃতির চিত্র ? জানাবো বিস্তারিত আপনাদের।

সোশ্যাল মিডিয়ার হাত ধরে বনে জ-ঙ্গলে পশু-দের মধ্যে ল-ড়াই বা শিকার এর ভিডিও মাঝেমধ্যে আমাদের সামনে উঠে আসে । কিন্তু এবারে যে ঘটনাটি আমাদের সামনে উঠে এসেছে তা রীতিমতো ভয়-ঙ্কর এবং অবাক করার মতন কান্ড ।সাধারণত আমরা জানি যে ঈগলের প্রিয় শি-কার সা-প । কিন্তু এবার সাপ কে ছেড়ে ঈগলের চোখ পড়েছে কু-মির উপর। কথাটি আপনার অ-বাক মনে হলেও বাস্তবে এমনটাই ঘটেছে।

শিকারি পাখি বলতে আমরা প্রথমত ঈগল কি জানি । চোখ এবং ধারালো ঠোঁটে মাধ্যমে নিখুঁতভাবে ঈ-গল শি-কার ক-রে থা-কে। কিন্তু এবারের শি-কার বড়োসড়ো। ভিডিওতে দেখা গেছে একটি পাহাড়ের এক।জ-লাশয় বেশকিছু কু-মির ঘোরাফেরা করছিল এবং তাদের মধ্যে একটি কু-মির কে ছু মেরে মুহূর্তের মধ্যে আকাশে উড়ে যায় ঈগলপাখি টি।

আকাশে ওড়ার পর বেশ কয়েকবার পাহাড়ের পাথরে ধা-ক্কা লা-গে কুমিরটির । সম্প্রতি ইউটিউবে অনেক-গু-লি ঘটনা একত্রিত করে একটি ভিডিও প্রকাশিত করা হয়েছে এবং সেই ঘটনার গু-লির মধ্যে এই ঘটনাটি সবথেকে বেশি জনপ্রিয়তা লাভ করেছে । এই ধরনের অবাক এবং বিরল করার ঘটনা সাধারণত খুব কম দেখা যায় বলে ভিডিওটি ঝ-ড়ের গ-তিতে ভা-ইরাল হয়েছে ।