৯০ বছরের বৃদ্ধের নাচ দেখে মুগ্ধ দর্শকরা, তুমুল ভাইরাল ভিডিও

মিঠুন চক্রবর্তী নামটাই যে কোনো অনুষ্ঠানের অর্ধেকটা জমিয়ে দেয়। বাঙালির কাছে মিঠুন চক্রবর্তীর এক আলাদাই মাহাত্ম্য আছে। ইনিই হলেন বলিউডের ‘ডিস্কো ডান্সার’ আর টলিউডের ‘ফাটাকেষ্ট’।

মিঠুন চক্রবর্তীর নাচের জাদুতে মুগ্ধ টলি থেকে বলি। সম্প্রতি ইউটিউবে মিঠুন চক্রবর্তীর নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তার অনুরাগীরা ভীষণভাবে পছন্দ করেছেন ভিডিওটি।

সম্প্রতি ইউটিউবে ভাইরাল হওয়া ভিডিওটি পুরো দেখলেই বোঝা যাবে ভিডিওটি বেশ কয়েক বছর আগেকার। ভিডিওটি ‘এন্টারটেইনমেন্ট কে লিয়ে কুছ ভি’ নামক একটি রিয়েলিটি শো-এর।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে স্টেজে এক ৯০ বছরের বৃদ্ধ উপস্থিত হয়েছেন। যাকে বলা হচ্ছে মুম্বাইয়ের মাইকেল জ্যাকসন। যখন তিনি স্টেজে আসেন তখন দর্শক সহ বিচারকরাও এটাই ভেবেছিলেন যে তিনি নাচতে পারবেন না।

কিন্তু যখন তিনি নাচতে শুরু করলেন তারপর মনে হল এ যেন অবিকল মাইকেল জ্যাকসন। সেই নাচ দেখে মুগ্ধ হলেন দর্শক সহ বিচারকরা।

এই শো-এর বিচারক ছিলেন অনু মালিক, ফারহা খান। প্রথম দেখাতে কেউ চিনতেই পারেননি মিঠুন চক্রবর্তীকে। নাচ শেষ করে যখন তিনি স্টেজ থেকে চলে যাচ্ছেন তখন বিচারকরা তাকে ডেকে তার নাম জিজ্ঞাসা করেন আর তখনই সবাইকে চমকে দিয়ে সোজা হয়ে দাঁড়িয়ে টুপি, দাড়ি-গোঁফ, চুল খুলে নিজের নাম বলে ওঠেন।

এরপরই ঐখানে উপস্থিত সকল দর্শক সহ বিচারকরা আনন্দে ফেটে পড়েন। আসলে তিনি এই শো-তে বিচারক হিসাবে এসেছিলেন।

বয়স বাড়লেও তিনি তার পারফরম্যান্সে কোনোরকম আঁচ লাগতে দেননি। নাচ বরাবরই তার ভালোবাসার জায়গা। টেলিভিশন জগৎ-এ বিভিন্ন নাচের রিয়েলিটি শোয়ের মহাগুরু তিনি।

বর্তমানে মিঠুন চক্রবর্তীকে স্টার জলসার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো “ডান্স ডান্স জুনিয়র ২” এর মহাগুরু হিসাবে পর্দায় দেখা যায়।