নিজেই হারমোনিয়াম বাজিয়ে অসাধারণ গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন ঠাকুমা, মুহূর্তে ভাইরাল ভিডিও

বয়সের ভারে মুখের চামড়া কুঁচকে গেছে, মাথার সাদা চুল জানান দিচ্ছে বয়স আশির কোটা পৌঁছেছে। এবার ঈশ্বরের কাছে নিজেকে সঁপে দেওয়ার পালা।

তবে ঈশ্বরের বন্দনা করার পদ্ধতি একেকজনের একেকরকম। কেউ ঠাকুর ঘরে প্রার্থনা করেন, কেউ বা সংগীতের মধ্যে দিয়ে ঈশ্বরকে খুঁজে পান।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন অশীতিপর বৃদ্ধা মহিলা হারমোনিয়াম বাজিয়ে গান গাইছেন। তবে কোনো সাধারণ গান নয় তিনি ঈশ্বরের উদ্দেশ্যে একটি গান পরিবেশন করছেন গানটি হল ‘এ মালিক তেরে বন্দে হাম’।

এই বয়সেও তিনি যে সুন্দর করে স্পষ্ট উচ্চারণ করে গানটি পরিবেশন করছেন এতে তাকে সত্যিই স্যালুট জানাতে হয়। বয়স হয়ে গেলে যারা ভাবেন তারা জীবনের শেষ পর্যায়ে পৌঁছে গেছেন তাদের আর কিছুই করার নেই, তাদের কাছে এই বৃদ্ধ মানুষটি একজন আদর্শ মহিলা হতে পারেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেবার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আপনিও হয়তো ভিডিওটি দেখে মনে মনে গিয়ে উঠতে পারেন ‘কে বলে ঠাকুমা তোমার বয়স পেরিয়ে গেছে ৮০’।

বৃদ্ধার অসাধারণ প্রতিভা সকলের মনের মধ্যে জায়গা করে নিতে সাহায্য করেছে। কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। এই বয়সেও তিনি যেভাবে দৃপ্তকন্ঠে গেয়ে চলেছেন অনেক দিনের অভ্যাস না থাকলে এমন গান যে গাওয়া যায় না সকলেই একবাক্যে স্বীকার করেছেন।